1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে সেবা হসপিটাল বন্ধ ও দেড় লাখ টাকা জরিমানা - রংপুর সংবাদ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

রংপুরে সেবা হসপিটাল বন্ধ ও দেড় লাখ টাকা জরিমানা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ১৭৯ জন নিউজটি পড়েছেন

 

আমির হোসেন রিংকু:
রংপুরে একটি অবৈধ হাসপাতালে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে এবং হাসপাতালটি বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৪ জুন) বিকেলে রংপুর মহানগরীর ধাপ এলাকার সেবা হসপিটালে অভিযান পরিচালনা করেন রংপুর জেলা প্রশাসনের আরডিসি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা বলেন,”অভিযানের সময় হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কোন লাইসেন্স দেখাতে পারেনি। এছাড়া অপারেশন ও পোস্ট অপারেটিভ ব্যবস্থাপনা সঠিকভাবে করা হয়নি। হাসপাতালে কর্তব্যরত নার্সও রেজিস্টার্ড নয়। এছাড়া হাসপাতালটির পরিবেশ ও বিভিন্ন চিকিৎসা সরাঞ্জামাদি এমনভাবে রাখা হয়েছে যা মানবদেহের জন্য খুবই ঝুঁকিপূর্ণ।”

তিনি আরও বলেন, “সেবা হসপিটাল কোন সরকারি নীতিমালা মানছে না। আজ এসব অপরাধে সেবা হসপিটালকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে এবং প্রতিষ্ঠানটির কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে।”

অভিযানকালে সিভিল সার্জন অফিসের সহকারী সার্জন মো: আখতারুজ্জামান ও মেট্রোপলিটন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun