1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছে মানুষ - রংপুর সংবাদ
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছে মানুষ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩০ জন নিউজটি পড়েছেন

 

নিউজ ডেস্ক:
মো. ইকবাল, একজন বেসরকারি চাকরিজীবী। গ্রামের বাড়ি নাটোরে। পরিবারের সাথে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে ফিরে এসেছেন নিজ কর্মস্থল ঢাকায়। ঈদ ভালো কাটলেও পরিবারকে ছেড়ে নিজ কর্মস্থলে ফিরে আসা অনেকটাই বেদনাদায়ক বলে জানান তিনি।

ইকবাল বলেন, ঈদে বাড়িতে গিয়ে মনটা ভালো হয়ে গেছে। তবে চাকরি করার কারণে বাধ্য হয়েই ঢাকায় ফিরতে হয়েছে। মাত্র ৪ দিন ছুটি পেয়েছি। পরিবারের সাথে আরও কয়েকদিন সময় কাটাতে পারলে বেশ ভালো লাগতো।

ঈদে পরিবারের সঙ্গে ছুটি উপভোগে রাজধানী ছেড়েছে নগরবাসী। এরমধ্যেই শিক্ষাপ্রতিষ্ঠান বাদে দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসে কর্মরতদের ঈদের চলমান ছুটি শেষ হয়েছে। তাই নিজ কর্মজীবনে ফিরে আসতে ট্রেনে করে ঢাকায় আসছে হাজার হাজার মানুষ।

ঈদুল আযহার ছুটি শেষে বুধবার থেকে খোলা হয়েছে অফিস আদালত। তবে অনেকে বৃহস্পতিবার (২০ জুন) কর্মস্থলে যোগ দিতে ভোর থেকেই ট্রেনে করে ঢাকায় ফিরছেন।

নীলফামারী থেকে ঢাকা আসছেন নিহা আক্তার। তিনি একটি বেসরকারি অফিসে চাকরি করেন। তিনি বলেন, ঈদের ছুটিতে বাড়িতে গিয়েছিলাম। ছুটি শেষ করেই চলে আসলাম। আজ থেকে অফিস করা লাগবে।

দিনাজপুর থেকে ঢাকায় আসা নাফিউল বলেন, বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করি। রমজান ঈদের তুলনায় কোরবানির ঈদে ছুটি একেবারেই কম। মাত্র ৪ দিনের ছুটি পেয়েছিলাম। ছুটি শেষ করে বাড়ি থেকে ফিরলাম।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun