1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
স্কুল থেকে বাড়ি ফেরার পথে শিক্ষককে হত্যার চেষ্টা - রংপুর সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

স্কুল থেকে বাড়ি ফেরার পথে শিক্ষককে হত্যার চেষ্টা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৪১ জন নিউজটি পড়েছেন

 

ইব্রাহিম সুজন, নীলফামারী:
কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে নীলফামারীতে এক স্কুল শিক্ষককে হত্যা চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। জাহাঙ্গীর আলম (৩৪) নামে ওই শিক্ষক জেলার কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা স্কুল এন্ড কলেজের মাধ্যমিক শাখার ইংরেজি বিষয়ের শিক্ষক।

তিনি জলঢাকা উপজেলার পূর্ব বালাগ্রামের রশিদুল ইসলামের ছেলে।

মামলার বাদী শিক্ষকের বড় ভাই আলমগীর হোসেন জানান, শনিবার কর্মস্থল থেকে রংপুর- জলঢাকা সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। বেলা তিনটার দিকে সড়কের এরশাদ বাজার নামক স্থানে আনারুল কবিরের নেতৃত্বে ১০-১৫ জনের দুর্বৃত্তের একটি দল তার মোটরসাইকেলের গতিরোধ করে। তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রের এলোপাথারি কোপে জাহাঙ্গীর আলম গুরুতর আহত হয়ে সড়কের উপর ঢলে পড়ে। এ সময় তার কাছে থাকা তিন লাখ টাকাসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এ ঘটনায় শিক্ষকের বড় ভাই আলমগীর হোসেন নিজে বাদী হয়ে আট জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১৫ জনের নামে জলঢাকা থানায় একটি মামলা দায়ের করে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম মজুমদার মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মামলার আইনি প্রক্রিয়া চলমান এবং পাশাপাশি আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun