1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় ২০১ পরিবার পাবে জমিসহ গৃহ  - রংপুর সংবাদ
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

হাতীবান্ধায় ২০১ পরিবার পাবে জমিসহ গৃহ 

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৬১ জন নিউজটি পড়েছেন
filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:0facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Auto; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 60.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

মাহির খান:
লালমনিরহাটের হাতীবান্ধায় ৫ম পর্যায়ে ১৩১টি ও সেনাবাহিনীর মাধ্যমে ২টি জরাজীর্ণ ব্যারাক প্রতিস্থাপন করে ৭০টি পরিবারসহ মোট ২০১টি পরিবার পাবেন স্বপ্নের নীড়।

১১ জুন  ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উক্ত কার্যক্রমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষনা করবেন। “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার “এ শ্লোগানকে সামনে রেখে ভূমিহীন পরিবারের জন্য এ “স্বপ্নের নীড়” নির্মান করা হয়েছে।  শনিবার বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা প্রশাসনের উদ্যোগে কনফারেন্স কক্ষে ইউএনও আতিকুল ইসলাম প্রেস কনফারেন্সে এ তথ্য নিশ্চিন্ত করেন।

সঙ্গে ছিলেন পিআইও মাইদুল ইসলাম শাহ্। ইউএনও  আতিকুল ইসলাম এসময় আরো জানান, “বাংলাদেশের একটি মানুষ ও গৃহহীন থাকবেনা।” প্রধানমন্ত্রী  শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নে হাতীবান্ধা উপজেলা প্রশাসন ১ম পর্যায়ে ৪২৮টি, ২য় পর্যায়ে ৩০০টি, ৩য় পর্যায়ে ২১০টি, ৪র্থ পর্যায়ে ২৬৭টি সহ মোট ১২০৫ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ইতোমধ্যে পূর্ণবাসন করা হয়েছে।

এর মাধ্যমে হাতীবান্ধা উপজেলায় ক তালিকাভুক্ত  ১৩৩৬টি গৃহহীন  পরিবারকে পূর্ণবাসন করা হবে। উক্ত কনফারেন্সে হাতীবান্ধা প্রেসক্লাবের আহবায়ক কাজী আলতাব হোসেনসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ অংশ নেয়।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun