1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট চলাচল স্বাভাবিক - রংপুর সংবাদ
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

সৈয়দপুর বিমানবন্দরে ফ্লাইট চলাচল স্বাভাবিক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ১৭ জন নিউজটি পড়েছেন

 

নিউজ ডেস্ক:
সৈয়দপুর বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণের পর রাওেয়েতে বিকল হয়ে পড়ে। ছবি: ইনডিপেনডেন্ট

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট অবতরণের পর রাওেয়েতে বিকল হওয়ায় ৩ ঘণ্টা পর  স্বাভাবিক হয়েছে বিমান চলাচল। এর আগে সৈয়দপুর সেনানিবাসের সেনা সদস্যদের সহায়তায় বিকল উড়োজাহাজটিকে রানওয়ে থেকে সরিয়ে নেওয়া হয়।

বিমানবন্দর কতৃপক্ষ জানায়, মঙ্গলবার সকাল ৮ টা ৩০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর রানওয়ের দক্ষিণ দিক থেকে উত্তরে যাওয়ার সময় সামনের চাকায় ক্রটি দেখা দেয় এবং উড়োজাহাজটি থেমে যায়।

বাংলাদেশ বিমান সৈয়দপুর অফিসের ব্যবস্থাপক ফয়সাল কবীর জানান, বিকল উড়োজাহাজেটির ত্রুটি সারাতে কাজ করেছে বিমান বাংলাদেশের টেকনিশিয়ানরা।

সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ বলেন, ‘বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ক্রটির কারণে বিমান চলাচল সাময়িক ব্যাহত হয়েছে। দুপুর ১২ টার পর থেকে রানওয়েতে বিমান চলাচলের জন্য অনুমতি দেওয়া আছে। ইতোমধ্যে দুপুর ১ টা ১৫ মিনিটে ইউএস বাংলার একটি ফ্লাইট সৈয়দপুরে অবতরণ করছে। ফ্লাইট চলাচলে আর কোন অসুবিধা নেই।’

এর আগে গতকাল বৈ্রী আবহাওয়ার কারণে দুপুর ২ টা থেকে বিমান চলাচল বন্ধ ছিলো, ফলে বিমান বাংলাদেশ, ইউএস বাংলা, নভোএয়ার ও এয়ার আস্ট্রা এয়ার লাইন্সের ৫ টি ফ্লাইট বাতিল করেছিলো বিমানবন্দর কতৃপক্ষ।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun