1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ভয়াবহ অগ্নিকান্ডে মুহূর্তে ২০ দোকান পুড়ে ছাই,ক্ষতি প্রায় ১০কোটি টাকা - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

ভয়াবহ অগ্নিকান্ডে মুহূর্তে ২০ দোকান পুড়ে ছাই,ক্ষতি প্রায় ১০কোটি টাকা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৪১ জন নিউজটি পড়েছেন

 

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার প্রাণকেন্দ্র তুষভান্ডার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ২০ দোকান ভস্মিভুত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে দুইটি ইউনিট। পরে আধা ঘন্টার প্রচেস্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এতে অন্তত ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে উপজেলার তুষভান্ডার বাজারের একজন পল্লী চিকিৎসকের চেম্বার থেকে আগুনের সূত্রপাত ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলা তুষভান্ডার পাশা মার্কেটে দুপুরে স্থানীয় পল্লী চিকিৎসক সবুজের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। পড়ে সেই আগুন দ্রুত আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে। প্রথমে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও পরে আদিতমারী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনা স্থলে পৌছে আধা ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তাৎক্ষণিক ক্ষতিত পরিমাণ জানা না গেলেও ধারনা করা হচ্ছে এতে দশ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের সহায়তার আশ্বাস দিয়েছেন।

তুষভান্ডার বাজার বনিক সমিতির সভাপতি আবু তালেব মিলু বলেন, তুষভান্ডারের পল্লী চিকিৎসকের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়।সেই আগুনের লেলিহান শিখায় মুহুতেই বাজারের গালামাল,কসমেটিক,চায়ের দোকানসহ ছোটবড় ২০/২৫ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ
আবু তাহের বলেন,তুষভান্ডার বাজারে অগ্নিকাণ্ডে সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে কাজ করে পরে গ্যাসের সিলিন্ডার থাকায় আগুনের তীব্রতা বাড়লে আদিতমারি ফায়ার সার্ভিস টিমকে সংবাদ দিলে তারাসহ চারটব ইউনিট আগুন নিয়ন্ত্রণে আসে হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এতে প্রায় ২০-২৫টি দোকান পুড়ে যায়

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun