1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
এমপিদের নির্বাচনে প্রভাব খাটানোর প্রমাণ পেলেই ব্যবস্থা:লালমনিরহাটে ইসি রাশেদা - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

এমপিদের নির্বাচনে প্রভাব খাটানোর প্রমাণ পেলেই ব্যবস্থা:লালমনিরহাটে ইসি রাশেদা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৪৮ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:
উপজেলা পরিষদ নির্বাচনে সংসদ সদস্যদের বিরুদ্ধে প্রভাব খাটানোর তথ্য প্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট, কুড়িগ্রাম ও নীলফামারী জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং কর্মকর্তা ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর।

ইসি রাশেদা বলেন, সংসদ সদস্যগণ নির্বাচনী এলাকায় অবস্থান করতে পারবেন, ভোট দিতে পারবেন কিন্তু কোন প্রচার – প্রচারণায় অংশ নিতে পারবেন না। নিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, কোন প্রার্থীর বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ এলে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা দেখবেন, আইনগত ব্যবস্থা নেবেন। তবে তথ্য গোপনের কোন অভিযোগ নির্বাচন কমিশন পায়নি বলে জানান তিনি।

আরও বলেন, ভোটারদের উপস্থিতির জন্য নির্বাচন কমিশন থেকে সচেতনতামূলক প্রচারণাসহ নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।

মতবিনিময় সভায় লালমনিরহাট জেলার ৫ উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থী, সম্ভাব্য প্রার্থী, রিটার্নিং কর্মকর্তা, প্রিজাইডিং অফিসাররা উপস্থিত ছিলেন। সভায় রংপুর বিভাগের অতিরিক্ত ডিআইজি রশিদুল হক, লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্ল্যাহ, পুলিশ সুপার সাইফুল ইসলামসহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এবং নারী ও পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun