1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আইপিএল সরে যেতে পারে মুম্বইয়ে - রংপুর সংবাদ
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

আইপিএল সরে যেতে পারে মুম্বইয়ে

ক্রীড়া প্রতিবেদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৯৩ জন নিউজটি পড়েছেন

সারা দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি প্রভাব ফেলেছে আইপিএল-এও। ফলস্বরূপ আইপিএল সরে যেতে পারে মুম্বইয়ে। বাণিজ্যনগরীতে করোনার প্রভাব কিছুটা কমেছে। সেখানে ৩টি মাঠ থাকার সুবিধা নিতে চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তাই দিল্লি এবং আমদাবাদে চলতে থাকা লিগ সরতে পারে মুম্বইয়ে। কলকাতা এবং বেঙ্গালুরুতে বাকি পর্ব হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না বলেই জানা গিয়েছে।

এ বারের আইপিএল শুরুর আগে সংযুক্ত আরব আমিরশাহিতে তা করা হবে কি না সেই নিয়েও ভাবনা ছিল বোর্ডের অন্দরে। তবে ভারত বনাম ইংল্যান্ড সিরিজ সফল ভাবে আয়োজন করার পর বোর্ডের সাহস বেড়ে যায় বলেই মনে করা হচ্ছে। তবে আইপিএল অনেক বড়। ছয় শহরে হওয়ার কথা ছিল। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হলেও কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের মতো দলের একাধিক সদস্য করোনা আক্রান্ত হন। এর ফলে কলকাতা এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দলের ম্যাচ পিছিয়ে দেওয়া হয়। বুধবার চেন্নাই এবং রাজস্থান রয়্যালস দলের খেলা হওয়ার কথা থাকলেও সেই ম্যাচ পরে হবে বলে জানিয়েছে বোর্ডের একটি সুত্র।

মুম্বইয়ে আপিএল করার জন্য সেখানের হোটেলে খোঁজখবর নেওয়াও শুরু করে দিয়েছে বোর্ড। একই দিনে দুটো করে খেলাও হতে পারে বলে জানা গিয়েছে। তবে একই দিনে দুটো করে খেলা হলে সম্প্রচারকারী চ্যানেল তা মেনে নেবে কি না জানা যায়নি। বোর্ড চাইছে যত তাড়াতাড়ি সম্ভব আইপিএল শেষ করতে। প্রসঙ্গত, সোমবার মুম্বইয়ে ২৬৬২ জন করোনা আক্রান্ত হয়েছেন। ১৭ মার্চের পর যা সব থেকে কম। এক মাস আগেও এই আক্রান্তের সংখ্যা ১০ হাজারের ওপরে ঘোরাফেরা করছিল।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun