1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নীলফামারী জেলা গণ-অধিকার পরিষদের সভাপতি জাহাঙ্গীর সম্পাদক ফরিদুল - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

নীলফামারী জেলা গণ-অধিকার পরিষদের সভাপতি জাহাঙ্গীর সম্পাদক ফরিদুল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৬৭ জন নিউজটি পড়েছেন

জেলা প্রতিনিধি,নীলফামারী:নীলফামারী জেলা গণ-অধিকার পরিষদে জাহাঙ্গীর আলম সভাপতি ও প্রবাসী অধিকার পরিষদ মালয়েশিয়া শাখার সাবেক যুগ্নসাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম সাধারণ সম্পাদক করে ৭৩ সদস্য বিশিষ্ট কমিটি আগামী এক বছর জন্য গঠন করেছে গণ-অধিকার পরিষদ। সোমবার (৮ এপ্রিল) সন্ধায় দলের সভাপতি নুরুল হক নুর ও সাধারন সম্পাদক রাশেদ খাঁন স্বাক্ষরিত একটি কপি প্রকাশ করা হয়।

কমিটিতে সহ- সভাপতি হিসেবে রয়েছেন, আসাদুজ্জামান আসাদ, মোহাইমেনুর রহমান সানা, প্রিন্স মাহমুদ, সেকেন্দার আলী, ইবনে জামান মো ফরমান আলী, রবিউল ইসলাম, শ্রী দীপক কুমার, শ্রী অন্ন প্রসাদ রায়, মোহাম্মদ মিজানুর রহমান, সবুজ ইসলাম, নাজমুল হোসেন, রাকিব ইসলাম, আব্দুল রাজ্জাক, মো: রুবেল ইসলাম, মো:আব্দুল হামিদ।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন, আরিফ হোসেন, আব্দুল আজিজ, মো: সাজেদুর রহমান (লোহানি),মো: নজরুল ইসলাম, মো: হাসানুর রহমান হাসু, মো: আবু তাহের, মো: নুর হোসেন, মো: রাশেদুল ইসলাম, মো: লিটন ইসলাম, শহিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন রাকিব শাহা, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন, মোস্তফিজার রহমান রাজ, মমিনুল ইসলাম, মো: রাজ্জাক প্রামাণিক, মো: গোলাম রব্বানী, আর এম রাজু, মো: লাভলু হুসাইন, মো: ফজলে এলাহী, মো: মনিরুজ্জামান মিজু, মো: জামিনুর রহমান, মো: আজহারুল ইসলাম।

দপ্তর সম্পাদক সাদমান সাকিল, সহ- দপ্তর সম্পাদক রিপন ইসলাম,অর্থ সম্পাদক মোস্তাকিম বিল্লাহ, সহ-অর্থ সম্পাদক এইচ এম বাবু পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ আলি খান, গণমাধ্যম ও সম্প্রচার সম্পাদক বাবলু ইসলাম, আইন সম্পাদক আবু সাঈদ রতন চৌধুরী, মানবাধিকার সম্পাদক মাসুদ রানা, স্বাস্থ্য সম্পাদক ডা: রেজাউল করিম, মুক্তিযুদ্ধ ও জাতীয়স্বার্থ সম্পাদক মো: আব্দুল গফফার রাজু।

তথ্য ও গবেষণা সম্পাদক মাহমুদুল হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: শাহিন আলম, ধর্মীয় সম্প্রীতি ও মানবিক মর্যাদা বিষয়ক সম্পাদক মো: নুর আলম, সহ ধর্মীয় সম্প্রীতি ও মানবিক মর্যাদা বিষয়ক সম্পাদক দুল বর্মন শ্রী দিবস চন্দ্র, নারী বিষয়ক সম্পাদক মৌসুমি আক্তার, দূর্নীতি ও মাদক বিষয়ক সম্পাদক মো: মনোয়ার হোসে, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মতিউর রহমান, সহ দূর্যোগে ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো: মহব্বত আলী, পেশাজীবি বিষয়ক সম্পাদক আবেদ আল মুয়াজ, পরিকল্পনা ও টেকসই বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাসান,

এছাড়া সদস্য হিসেবে স্থান পেয়েছেন, মো আনিছুর রহমান, হাফিজুর রহমান, সামিউল ইসলাম, আতিকুর রহমান খান, রেজাবুল ইসলাম, আব্দুল জলিল, নাসির উদ্দিন, মিজানুর রহমান, রিপন ইসলাম, জুলফিকার রহমান, মো: রবিউল ইসলাম, সেলিম ইসলাম, ওবায়দুল ইসলাম, জাহিদুল ইসলাম।

নির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, আগামী ১ (এক) বছরের জন্য নীলফামারী জেলা গণঅধিকার পরিষদের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।আমরা ‘কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সকল প্রোগ্রাম নীলফামারী জেলা সফল করব ইনশাল্লাহ।

নির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বলেন, নীলফামারী জেলা শাখায় ৭৩ সদস্য বিশিষ্ট কমিটি আগামী ১ বছরের জন্য পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।
তিনি বলেন, নীলফামারী জেলা সাংগঠনিক ভাবে সুসংগঠিত হয়ে সাধারণ মানুষের অধিকার আদায়ের লক্ষ্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সাধারণ মানুষ দলটি নিয়ে আসা আলো দেখতে পাচ্ছে। দলটি সাধারণ মানুষের অধিকার নিয়ে কাজ করে অনেক দূর এগিয়ে যাবে এটাই মানুষের প্রত্যাশা করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun