1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে ঈদ সামনে রেখে রাজনীতির মাঠ চাঙা - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

রংপুরে ঈদ সামনে রেখে রাজনীতির মাঠ চাঙা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ২১ জন নিউজটি পড়েছেন

 

নিউজ ডেস্ক:
ঈদুল ফিতর সামনে রেখে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের মাঝে দান-খয়রাতের প্রবণতা বেড়ে গেছে। অনেকে ইফতার মাহফিলের মাধ্যমে ভোট চাচ্ছেন। কেউ কেউ ঈদ উপলক্ষে মসজিদ-মাদরাসায় অনুদানও দিচ্ছেন। অনেকে দরিদ্র মানুষকে ঈদ উপহারও দিচ্ছেন।

সব মিলিয়ে ঈদ সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা রাজনীতির মাঠ চাঙা করে রেখেছেন।

রবিবার রংপুর সদর উপজেলার বিশিষ্টজনদের সম্মানে পাগলাপীর কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিলে সম্ভাব্য প্রার্থীরা নিজেদের পরিচয় তুলে ধরে দোয়া চান। জানা গেছে, এবার দলীয় প্রতীক না থাকলেও রংপুরের আট উপজেলায় সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনি প্রচারণা চালাচ্ছেন। বিগত উপজেলা নির্বাচনে রংপুরের পীরগাছা উপজেলা জাতীয় পার্টির দখলে ছিল।

এ ছাড়া বাকি সাতটি উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ থেকে নির্বাচিত হয়েছেন। এবার আওয়ামী লীগ নেতাদের পাশাপাশি জাতীয় পার্টির নেতারাও উপজেলা নির্বাচনের প্রচারণায় মাঠে রয়েছেন। এ ছাড়া প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের একাধিক প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে ভোট করার জন্য প্রচারণা চালাচ্ছেন।

প্রথম ধাপে দেশের ১৫২টি উপজেলা পরিষদে আগামী ৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

রংপুরের দুই উপজেলায় প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা দুটি হচ্ছে কাউনিয়া ও পীরগাছা। দুই উপজেলাতেই আওয়ামী লীগের একাধিক প্রার্থী রয়েছেন। পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন মিলন বলেন, আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি বলেই প্রচার-প্রচারণা চালাচ্ছি। কাউনিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান আবদুর রাজ্জাক বলেন, ঈদ উপলক্ষে আমি ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করছি।

আশা করি ভোটাররা আমাকে বিমুখ করবেন না।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun