1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারীতে শিশুদের নিয়ে ইফতার ফর অল - রংপুর সংবাদ
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারীতে শিশুদের নিয়ে ইফতার ফর অল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ২২ জন নিউজটি পড়েছেন

নীলফামারী প্রতিনিধি:
নীলফামারী জেলার রামগঞ্জ বাজারের নূরে মদিনা মাদ্রাসার শিশুদের জন্য ইফতার আয়োজন করেছে ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারী জেলা। আজ ০২ এপ্রিল, মঙ্গলবার সন্ধ্যায় ইফতারের আগে এতিমখানা ও মাদ্রাসার ৪০জন শিক্ষার্থী ও ২ জন শিক্ষক কে নিয়ে সর্বমোট ৭০ জনের আয়োজন করা হয়। শিশুদের ইফতারে ছিল মুরগির মাংসের খিচুড়ি,খেজুর ও শরবত।

ইফতারের আগে রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে উপস্থিত সকল ভলান্টিয়ার ও মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারী জেলার সম্পর্কে বিস্তারিত আলোচনা ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক মো: রিফাত হোসেন ।

মোনাজাতে মহান আল্লাহর রহমত কামনা করা হয়। পাশাপাশি বাংলাদেশ ও ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারী জেলার সার্বিক কল্যাণ এবং উন্নতি কামনা করা হয়। ইফতার ও মোনাজাতে উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারী জেলার সভাপতি সাকিল ইসলাম, সহ সভাপতি রুবি বানু,সাধারণ সম্পাদক রইসুল ইসলাম, অর্থ সম্পাদক মুছা ইসলাম, মানব সম্পদ উন্নয়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন, জনসংযোগ কর্মকর্তা মনিরুজ্জামান মুজাহিদ, কমিটির সকল সদস্য ও সাধারণ সদস্য।

এছাড়াও উপস্থিত ছিলেন জনাব,আরিফ হোসেন নীলফামারী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।জনাব মাহামুদ হাসান অয়ন কেন্দ্রীয় সাহিত্য বিষয়ক সম্পাদক জাতীয় ছাত্র সমাজ।জনাব মশিউর রহমান মুরাদ বিশিষ্ট ব্যবসায়ী রামগঞ্জ বাজার। এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারী জেলার সভাপতি সাকিল ইসলাম বলেন, বেশ কয়েক বছর ধরে ভিবিডির উদ্যোগে পবিত্র রমজান মাসে বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসার শিশুদের জন্য অন্তত এক দিন ইফতার ও রাতের খাবারের আয়োজন করে আসছে ।

ভলান্টিয়ার ফর বাংলাদেশ নীলফামারী সহসভাপতি রুবি বানু বলেন,এবছর সারাবাংলাদেশে একযোগে ভলান্টিয়ার ফর বাংলাদেশ “ইফতার ফর অল” আয়োজন করছে যা সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের একটু প্রশান্তি ও তৃপ্তি প্রদানের চেষ্টা করা হয়।

এই ধরনের আয়োজন সমাজের বৃত্তবান মানুষের আর্থিক সহযোগিতায় আমরা আয়োজন করে থাকি আগামীতেও এই ধরনের আয়োজন বড় পরিসরে করতে চাই। বিশেষ করে ধন্যবাদ দিতে চাই জনাব,ডা. আব্দুল আউয়াল কনসালটেন্ট শিশু বিভাগ নীলফামারী আধুনিক হাসপাতাল। প্রকৌশলী জনাব,আসিফুর রহমান আসিফ, এমডি রেইনবো ইন্টা: বিডি লি:। জনাব,আরিফ হোসেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সদর উপজেলা পরিষদ। জনাব,মশিউর রহমান মুরাদ বিশিষ্ট ব্যবসায়ী রামগঞ্জ বাজার।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun