রংপুর সংবাদ » ডোমার উপজেলা সেচ্ছাসেবক পার্টি, পৌর সেচ্ছাসেবক পার্টি ও জাতীয় শ্রমিক পার্টির আহবায়ক কমিটি গঠন

ডোমার উপজেলা সেচ্ছাসেবক পার্টি, পৌর সেচ্ছাসেবক পার্টি ও জাতীয় শ্রমিক পার্টির আহবায়ক কমিটি গঠন


রংপুর সংবাদ জানুয়ারী ১৬, ২০২০, ১১:৩১ অপরাহ্ন
ডোমার উপজেলা  সেচ্ছাসেবক পার্টি, পৌর সেচ্ছাসেবক পার্টি ও জাতীয়  শ্রমিক পার্টির আহবায়ক কমিটি গঠন

নীলফামারীর ডোমারে  উপজেলা সেচ্ছাসেবক পার্টি,উপজেলা পৌর সেচ্ছাসেবক পার্টি ও উপজেলা জাতীয় শ্রমিক পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সম্মলনে মোঃ রোমান ইসলাম রুমন কে আহবায়ক, মোঃ রাসেল আহমেদ,মিঠুন রায় ও রুবেল ইসলাম কে যুগ্ন আহবায়ক , মোঃ মিলন ইসলাম কে সদস্য সচিব করে ২১ সদস্যের উপজেলা  সেচ্ছাসেবক পার্টি আহবায়ক কমিটি গঠন করা হয়।

মোঃ রাসেল আহমেদ কে আহবায়ক, মোঃ শামীম আহমেদ, বাবুল হোসেন ও লিটন চন্দকে পৌর সেচ্ছাসেবক পার্টির যুগ্ন আহবায়ক এবং মিঠুন রায়কে সদস্য সচিব করে উপজেলা  পৌর সেচ্ছাসেবক পার্টির ২১ সদস্য এর  কমিটি গঠন করা হয়েছে ।

গোলামীন রহমান কে আহবায়ক, মোঃ বাবুল ইসলাম, মোঃ হামিদুল ইসলাম,মিজানুর রহমান (ঢেপরা) ও সিরাজুল ইসলামকে সদস্য সচিব করে ২১ সদস্যের উপজোলা জাতীয় শ্রমিক পার্টির কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার(১৬ জানুয়ারি) ডোমার উপজেলা  জাতীয়  পার্টির স্থানীয়  কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ডোমার উপজেলা জাপার যুগ্ন আহবায়ক মিজানুর রহমান জুয়েল,নীলফামারী জেলা জাতীয় শ্রমিক পার্টির সদস্য সচিব হাসান আলী,নীলফামারীর উপজেলা সেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব আমিনুল ইসলামসহ ডোমার উপজেলা ও পৌর জাপার ও জাতীয় ছাত্রসমাজের নেতাকর্মীদের উপস্থিতিতে নীলফামারী জেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক তরিকুল ইসলাম বাবু উক্ত আহবায়ক কমিটিগুলো গঠন  করেন।

আলোচনা শেষে উপস্থিত সকলের সমর্থনে কমিটি গঠন করা হয় এবং শেষে কমিটির কাগজ হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন  উপজেলা জাতীয় পার্টির  আহবায়ক আসাদুজ্জামান চয়ন।