1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
শেখ হাসিনার নতুন সরকারকে মার্কিন দূত পিটার হাসের শুভেচ্ছা - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

শেখ হাসিনার নতুন সরকারকে মার্কিন দূত পিটার হাসের শুভেচ্ছা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ৪০ জন নিউজটি পড়েছেন

 

অনলাইন ডেস্ক:
টানা চতুর্থবার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাস।
রাজধানীর বঙ্গভবনে গত বৃহস্পতিবার ( ১১ জানুয়ারি) সন্ধ্যায় মন্ত্রিপরিষদের শপথগ্রহণ অনুষ্ঠান শেষে তিনি উপস্থিত ছিলেন। বেশ হাসিখুশিই তাকে দেখা গেছে। পরে নব নির্বাচিত সংসদ সদস্যরা শপথ গ্রহণ শেষে তিনি  শুভেচ্ছা জানান।

একইসঙ্গে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় ড. হাছান মাহমুদকেও শুভেচ্ছা জানিয়েছেন পিটার ডি হাস।
দ্বাদশ সংসদের নতুন দায়িত্ব পাওয়া মন্ত্রী সাবের হোসেন চৌধুরী বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে পোস্ট করে এ তথ্য জানান। তিনি সেখানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সঙ্গে পিটার হাসের করমর্দনের একটি ছবিও প্রকাশ করেছেন। যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ছিলেন।

নির্বাচনে সব দলের অংশগ্রহণ নিশ্চিত করতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ওপর ক্রমাগত চাপ প্রয়োগ করে আসছিল মার্কিন যুক্তরাষ্ট্র।  এই নির্বাচন ঘিরে মার্কিন নিষেধাজ্ঞার সম্ভাবনা প্রবল হয়। তবে ৭ জানুয়ারি কোনো ধরনের সংঘাত ছাড়াই দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun