ডিমলায় ভ্রাম্যমান আদালতে তিন প্রতিষ্ঠানকে জরিমানা | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
ডিমলায় ভ্রাম্যমান আদালতে তিন প্রতিষ্ঠানকে জরিমানা | রংপুর সংবাদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন



ডিমলায় ভ্রাম্যমান আদালতে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২১৯

শামীম ইসলাম ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ

 

ডিমলা উপজেলার করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সরকারি নির্দেশ অমান্য করায় ৩টি প্রতিষ্ঠানকে মোট ৭ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং করোনা বিষয়ে বিভিন্ন অলিগলিতে হ্যান্ড মাইকে জনসচেতনতা মূলক কথা বলেন।

ডিমলা থানা পুলিশের সহায়তায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এবং ভ্রাম্যমাণ আদালত এ উপজেলার বাবুর হাট বাজার,জোরজিগা বাজার, মতির বাজার, শুটিবাড়ী হাট,ডালিয়া বাজার, খালিশাচাপানির হাট, এলাকার মূল সড়কসহ অলিগলিতে ঢুকে করোনার ক্ষতিকর বিভিন্ন দিক এবং এই ভাইরাস থেকে বাঁচার উপায় হ্যান্ড মাইকে প্রচার করেন ডিমলা উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়।

এ সময় মাস্কবিহীন বয়স্কদের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।অভিযানকালে সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ১টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫ হাজার টাকা ও ২টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১হাজার টাকা করে ২হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় করোনার হাত থেকে বাঁচতে সবাইকে নিজ নিজ ঘরে থাকতে উদ্বুদ্ধ করা হয়।এছাড়া জনগণের চলাচল রোধ করতে এ উপজেলার বিভিন্ন পয়েন্ট এবং সড়কে চেকপোস্ট স্থাপন করেছে পুলিশ।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ