বাবা-মায়ের কবর জিয়ারত করলেন জাপা চেয়ারম্যান জিএম কাদের | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
বাবা-মায়ের কবর জিয়ারত করলেন জাপা চেয়ারম্যান জিএম কাদের | রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:২৬ অপরাহ্ন



বাবা-মায়ের কবর জিয়ারত করলেন জাপা চেয়ারম্যান জিএম কাদের

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ২০

রংপুর প্রতিনিধিঃজাতীয় পার্টি-জাপা চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি রংপুরে প্রয়াত বাবা মকবুল হোসেন ও মা মজিদা খাতুনের কবর জিয়ারত করেছেন।

সোমবার বিকেলে তিনি নগরীর মুন্সিপাড়া কবরস্থানে প্রয়াত বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

এসময় তিনি কবরের পাশে সুরা ফাতিহা পাঠ ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন। পরে তিনি অসুস্থ রংপুর পৌরসভার সাবেক মেয়র ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান একেএম আব্দুর রউফ মানিককে দেখতে তাঁর বাসায় যান।

সেখানে তার শারীরিক খোঁজ খবর নেন। পরে রংপুর পর্যটন মোটেলে রংপুর জেলা, মহানগর ও সদর উপজেলার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় বিনিময় করেন।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা কমিটির সহ-সভাপতি আজমল হোসেন লেবু, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ভাইস-চেয়ারম্যান কাজলী বেগম, সদস্য সচিব ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদিকা নাহিদ ইয়াসমিন, মহিলা নেত্রী ফেরদৌসী বেগম মালা, মহানগর শ্রমিক পার্টির সভাপতি রাজু আহম্দে, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, ওলামা পার্টির নেতা কাজী মাহাবুব রহমান, কারমাইকেল কলেজ ছাত্রসমাজের সদস্য সচিব আরিফ আলীসহ জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ