গরু চুরির অপবাদে কিশোরকে হাত-পাঁ বেঁধে অমানবিক নির্যাতন | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
গরু চুরির অপবাদে কিশোরকে হাত-পাঁ বেঁধে অমানবিক নির্যাতন | রংপুর সংবাদ
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:২৪ অপরাহ্ন



গরু চুরির অপবাদে কিশোরকে হাত-পাঁ বেঁধে অমানবিক নির্যাতন

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

গাইবান্ধা প্রতিনিধি : মধ্যযুগীয় কায়দায় ১৩ বছরের এক কিশোরকে গরু চুরির অপবাদ দিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে ।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় শুক্রবার (১০জানুয়ারি) এ ঘটনা ঘটে। রোববার (১২জানুয়ারি) রাতে সুন্দরগঞ্জ থানায় এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়।

নির্যাতনের শিকার কিশোরের নাম রাফিকুল ইসলাম (১৩)। সে সুন্দরগঞ্জ উপজেলার দহবান ইউনিয়নের ধুমাইটারী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানান, সুন্দরগঞ্জ উপজেলার ধুমাইটারী গ্রামে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গরু চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় রাফিকুলকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের ফজলু, ইয়াজুল ও নাজমুল। তারা রাফিকুলকে গরু চুরির অপবাদ দিয়ে ফজলুর বাসায় সারারাত বেঁধে রাখে।

পরদিন শনিবার (১১ জানুয়ারি) সকাল ৯টায় রাফিকুলকে স্থানীয় আফসার প্রামানিকের বাসায় নিয়ে যায় এবং হাত-পা বেঁধে তার ওপর অমানবিক নির্যান চালায় তনু প্রামাণিক, তাজু প্রামাণিক, তুহিন প্রামাণিক, লেলিন প্রামাণিক, সাবু প্রামাণিক ও মুসা প্রামাণিক।

রাফিকুলের বড় ভাই রফিকুল বলেন, আমি যাওয়ার পর ওরা ১০ হাজার টাকা দাবি করে, ৩ হাজার টাকা জমা দিলে আমার ভাই কে ছেরেদেন পরে আমরা আহত অবস্থায় সুন্দরগঞ্জ হাসপাতালে নিয়ে আসি।

নির্যাতনের বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আসে। নির্যাতনের ফলে রাফিকুল অসুস্থ হয়ে পড়লে তাকে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, কিশোর নির্যাতনের ঘটনায় থানায় ১৩ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। এবং এ পর্যন্ত ২ জন আসামিকে আটক করা হয়েছে ।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ