1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নিচ্ছে মনোনয়ন প্রত্যাশীকে - রংপুর সংবাদ
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নিচ্ছে মনোনয়ন প্রত্যাশীকে

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৪ জন নিউজটি পড়েছেন

আজম বাদশা সাবু, জলঢাকা(নীলফামারী) প্রতিনিধিঃ

ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি নীলফামারী-৩ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গোলাম মোস্তফা। তিনি গনসংযোগ ও প্রাচার প্রচরনায় নীলফামারী -৩ আসনে নৌকার মাঝি হিসাবে জলঢাকা উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়ায় মহল্লায় নৌকার উন্নায়ন ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সফলতার কথা তুলে ধরেন।

আরও বলেন এ উন্নয়ন অব্যহত রাখতে হলে নৌকার বিকল্প নেই,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে এবং সরকারের উন্নয়নের প্রচার প্রচারনা উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজার পাড়ায় মহল্লায় তুলে ধরেন এবং আওয়ামীলীগের নেতাকর্মী বৃন্দের নিয়ে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি সর্ব স্থরের সাধারণ জনগন ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে বরণ করে নিচ্ছেন।

অধ্যাপক গোলাম মোস্তফা জানান, সকল ভেদাভেদ ভুলে গিয়ে সরকারের হাতকে শক্তিশালী ও উন্নয়ন অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য সর্বস্তরের জনগণকে আহবান করেন।

গত ৫ বছরে জলঢাকা উপজেলার মানুষ উন্নয়ন বঞ্চিত ও বৈষম্যের শিকার। জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে গনসংযোগ করছেন। উপজেলায় মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। সাধারন ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনার সাথে সাথে সরকারের উন্নয়নের বার্তা সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে দিচ্ছেন। ইতিমধ্যেই প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড গুলোতে আওয়ামী লীগের সদশ্য সংগ্রহ নবায়ন ও উঠান বৈঠক, সভা ও সুধি সমাবেশ দফায় দফায় করছেন। প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন তিনি ।

অনেকে বলেন, অধ্যাপক গোলাম মোস্তফা স্যার এ উপজেলায় যে পরিমাণ উন্নায়ন করেছেন তা মানুষ ভুলবেন না। বিভিন্ন পাড়ায় মহল্লায় ও স্থানীয় নেতাকর্মীরা বলেন, সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা প্রার্থী হিসেবে সব শ্রেণি-পেশার মানুষের কাছে পরিচিত একজন মুখ। তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এ আসনে অন্যান্য প্রার্থীর তুলনায় তিনি দলীয় মনোনয়নের যোগ্য প্রার্থী ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ শামীম বলেন,বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে আজ দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। দেশে উন্নয়নের ধারাবাহিকতা আব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun