1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুরে ছাত্রলীগের পদ প্রত্যাশীদের পরীক্ষা - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

রংপুরে ছাত্রলীগের পদ প্রত্যাশীদের পরীক্ষা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১৫০ জন নিউজটি পড়েছেন

 

মাহির খান:
রংপুরে বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত ‘স্মার্ট লিডারশিপ’ তৈরির লক্ষ্যে জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদ প্রত্যাশীদের জ্ঞানমূলক পরীক্ষা নেওয়া হয়েছে। নেতা নির্বাচনে ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা।

শনিবার বেলা ১১টায় নগরীর শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়ের কয়েকটি শ্রেণি কক্ষে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা হল পরিদর্শন করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক ঘণ্টা সময়ে ৫০ নম্বরের এই পরীক্ষায় অংশ নেন প্রায় ৬০০ পদ প্রত্যাশী নেতাকর্মী। পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত নেওয়া শেষে ‘কারাগারের রোজনামচা’, ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘আমার দেখা চীন’ বই তিনটি থেকে করা প্রশ্ন দিয়ে পরীক্ষা নেওয়া হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বপ্রথম ডিজিটাল বাংলাদেশের ধারণা সবার কাছে নিয়ে আসেন। ২০২১ সালের অনেক আগেই ডিজিটাল বাংলাদেশ অর্জিত হয়েছে।

আগামীতে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ নির্মাণের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণ ও বিশ্বায়ন যুগে সমগ্র বিশ্বের সাথে তাল মিলিয়ে সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে। আর তাই ছাত্রলীগের নেতৃবৃন্দকেও স্মার্ট হতে হবে, বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত হয়ে স্মার্ট নেতৃত্ব দিতে হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ কে এম তানিম আহসান চপল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত একমাত্র সংগঠন ছাত্রলীগের পক্ষ থেকে রংপুর জেলা ছাত্রলীগ স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য ধারাবাহিকভাবে স্মার্ট পদক্ষেপ গ্রহণ করছে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun