1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
স্ত্রীর মামলায় গ্রেফতার বেরোবি’র কর্মকর্তা সাময়িক বরখাস্ত - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

স্ত্রীর মামলায় গ্রেফতার বেরোবি’র কর্মকর্তা সাময়িক বরখাস্ত

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১১৪ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের অভিযোগে গ্রেফতার হয়েছেন। স্ত্রীকে নির্যাতন করার মামলায় গ্রেফতার হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অভিযুক্ত আরিফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রংপুরের পীরগঞ্জ এলাকায় আরিফুল ইসলামের সঙ্গে একই এলাকার লালয়া আরজুমান বানু পাপ্পুর বিয়ে হয়।

বিয়ের পর থেকেই আরিফুল ইসলাম স্ত্রীর কাছ থেকে ৫০ লাখ টাকা যৌতুক দাবি করেন। স্ত্রী আরজুমান বানু যৌতুক দিতে অস্বীকার করলে গরম চামচের ছ্যাঁকা দেওয়াসহ তার ওপর অমানুষিক নির্যাতন চালানো হয়।

যৌতুক না দিলে তালাক দেওয়াসহ বিভিন্ন ধরনের হুমকি দেওয়া হয়। একাধিকবার বিষয়টি মীমাংসার জন্য সালিশ বৈঠক করলেও কোনো সুরাহা হয়নি।

স্ত্রী এক পর্যায়ে বাবার বাড়ি চলে গেলে সেখানে গিয়েও আরিফুল ইসলাম যৌতুক দাবি করেন। সেখানেও স্ত্রী আরজুমান আরা যৌতুক দিতে অস্বীকার করলে আরিফুল ইসলাম স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এরপর স্ত্রী আরজুমান আরা বাদী হয়ে স্বামী আরিফুল ইসলামের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা করেন। ওই মামলায় আরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

বরখাস্তের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্ত্রীর দায়ের করা মামলায় পুলিশের হাতে আটক হওয়ায় সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলামকে সরকারি চাকরি আইন ২০১৮ এর উল্লেখিত বিধান অনুযায়ী সাময়িকভাবে বরখাস্ত করা হলো। এই আদেশ ৬ জুন পূর্বাহ্ন থেকে কার্যকর হবে। এর আগে ৫ জুন গভীর রাতে বেরোবি কর্মকর্তা আরিফুল ইসলামকে গ্রেফতার করে রংপুর কোতোয়ালি থানা পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun