1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
জামায়াতের বিক্ষোভ সমাবেশ স্থগিত, নতুন কর্মসূচি ১০ জুন - রংপুর সংবাদ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

জামায়াতের বিক্ষোভ সমাবেশ স্থগিত, নতুন কর্মসূচি ১০ জুন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৭৬ জন নিউজটি পড়েছেন

জ্যেষ্ঠ প্রতিবেদক:
বাংলাদেশ জামায়াতে ইসলামীর পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশ ও মিছিল বাস্তবায়নের অনুমতি না দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তারা। এতে আজ, সোমবারের (৫ জুন) কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়।

একই সঙ্গে আগামী শনিবার (১০ জুন) দুপুর ২টা থেকে রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেট থেকে সমাবেশ ও মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, শফিকুর রহমানসহ দলটির নেতা ও আলেম ওলামাদের মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবি তাদের।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার সেক্রেটারি মতিউর রহমান আকন্দ। পরবর্তী কর্মসূচি ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল।

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি কামাল হোসাইন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য মোকাররম হোসাইন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি এস এম কামাল উদ্দিন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, মহানগরী মজলিসে শুরা আশরাফুল আলম ইমন প্রমুখ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun