1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আসন্ন বাজেটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবি - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

আসন্ন বাজেটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবি

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৮৫ জন নিউজটি পড়েছেন

 

মাহির খান:
আসন্ন বাজেটে নিজস্ব অর্থায়নে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে লালমনিরহাটে ৫ মিনিট স্তব্ধ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) রংপুর বিভাগের মতো লালমনিরহাটের ৫টি উপজেলায় ১১টা থেকে ৫ মিনিট এ কর্মসূচি পালন করে তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদ।

এর আগে সকাল সাড়ে ১০টায় লালমনিরহাট সদর উপজেলার তিস্তা টোল প্লাজার সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন বাজেটে নিজস্ব অর্থায়নে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন করে রংপুর বিভাগের জীববৈচিত্র্য রক্ষাসহ কৃষি বিপ্লবের পরিবেশ সৃষ্টির দাবি তোলেন বক্তারা।

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির অংশ তিস্তার মহাপরিকল্পনা বাস্তবায়ন চান তিস্তাপাড়ের মানুষ।

তিস্তা বাঁচাও নদী বাঁচাও সংগ্রাম পরিষদের লালমনিরহাট জেলা কমিটির সভাপতি গেরিলা লিডার ড. শফিকুল ইসলাম কানুর সভাপতিত্বে সভায় পরিষদের সহ সভাপতি মাখন লাল দাস, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি, সাংবাদিক আনিছুর রহমান লাডলা, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাংবাদিক আব্দুর রব সুজন বক্তব্য দেন।

পরে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজার সামনে, আদিতমারী স্মৃতিসৌধে, ভোটমারী তিস্তা পাড়ে দাঁড়িয়ে ৫ মিনিটের স্তব্ধ কর্মসূচি পালন করা হয়। এসময় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকে। এই কর্মসূচি জেলার ৫ উপজেলায় পালন করা হয়

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun