1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, সহকারী নিহত - রংপুর সংবাদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, সহকারী নিহত

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৯১ জন নিউজটি পড়েছেন

 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে ট্রাকের। এতে চালকের সহকারী পলক চন্দ্র (২৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের হাজীর বটতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পলক চন্দ্র (২৫) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে।
আরএফএল কোম্পানির ডেপুটি ম্যানেজার ফজলুল হক জানান, রংপুর মহানগরীর চেয়ারম্যানের মোড় এলাকার ডিপো থেকে বিভিন্ন মালামাল নিয়ে কোম্পানির নিজস্ব একটি ট্রাক ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। সেটি রংপুর-সৈয়দপুর মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে পলক চন্দ্র নিহত হন। পরে খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন।
সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. খুরশীদ আলম জানান, খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর দুর্ঘটনা কবলিত ট্রাকের ভেতরে আটকে পড়া চালকের সহকারীর মরদের উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে চালকের সহকারী পলক চন্দ্রের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun