1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
উল্লাপাড়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে একজনের মৃত্যু - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

উল্লাপাড়ায় ট্রাক-সিএনজির সংঘর্ষে একজনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১১২ জন নিউজটি পড়েছেন

 

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।এঘটনায় আহত হয়েছে আরও চার জন। শনিবার সকালে হাটিকুমরুল-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া উপজেলার চকিদাহ ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মৃত ব্যক্তি রায়গঞ্জ উপজেলার নলকা এলাকার মোকসেদ আলী শেখের ছেলে মোহাম্মদ আলী (৪২)। আহতদের পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল কবির জানান, শনিবার সকালে হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে একটি যাত্রীবাহী সিএনজি উল্লাপাড়ার দিকে যাচ্ছিলো। পরে চকিদাহ ব্রিজ এলাকায় পৌছালে একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ আলী মারা যান। এঘটনায় সিএনজিতে থাকা আরো চার যাত্রী আহত হয়েছে।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।এঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। তবে হেলপার ও চালক পলাতক রয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun