1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিএনপির সন্ত্রাসীদের হুঁশিয়ারী দিয়ে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

বিএনপির সন্ত্রাসীদের হুঁশিয়ারী দিয়ে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৬২ জন নিউজটি পড়েছেন

 

মোঃমহাসীন মিয়া:
গত ১৯ মে রাজশাহীতে বিএনপি জনসমাবেশ করে যেখানে রাজশাহী বিএনপির আহবায়ক আবু সাঈদ চাদ তার বক্তব্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি দেয়। বিষয়টি ছড়িয়ে পরলে সারাদেশে তীব্র প্রতিবাদ জানায় বাংলাদেশ আওয়ামিলীগ। তারই ধারাবাহিকতায় লালমনিরহাটেও বিএনপির সন্ত্রাসীদের হুঁশিয়ারী দিয়ে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে লালমনিরহাট জেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২২ মে) বিকেলে লালমনিরহাট আওয়ামীলীগের এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা আঃ লীগের সাঃ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানের নেতৃত্বে কয়েক হাজার দলীয় নেতাকর্মী অংশ নেয়। মিছিলটি শহরের বিডিআর হাট গেট, নর্থ বেঙল মোড় হয়ে মিশন মোড়ে এসে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, জেলা যুবলীগ সভাপতি মোড়ল হুমায়ুন কবির, পৌর আঃলীগ সভাপতি মোফাজ্জল হক, সাঃ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন, জেলা ছাত্রলীগের সভাপতি বিলাশ জামান ও খুনিয়াগাছ ইউনিয়ন এর সংগ্রামী সভাপতি মোজাম্মেল হক সরকার মানিক

এদিকে দলীয় কর্মসূচির অংশ হিসেবে জেলার আদিতমারী, কালীগঞ্জ, হাতিবান্ধা ও পাটগ্রাম উপজেলাতে ও আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রীকে কবরস্থানে পাঠিয়ে দেওয়ার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বক্তারা বলেন, বিএনপিকে এতদিন সকল কর্মসূচী পালন করতে দেওয়া হয়েছে। কিন্তু আজকের পর থেকে প্রতিরোধ গড়ে তোলা হবে সন্ত্রাসী দলের বিরুদ্ধে। এসময় বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে আওয়ামিলীগ নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান নেতাবৃন্দরা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun