1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় পূর্ব শত্রুতারতার জেরে গৃহবধুকে মারধর,থানায় অভিযোগ - রংপুর সংবাদ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

হাতীবান্ধায় পূর্ব শত্রুতারতার জেরে গৃহবধুকে মারধর,থানায় অভিযোগ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ২১৬ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:
লালমনিরহাটের হাতীবান্ধায় পূর্ব শত্রæতার জেরে এক গৃহবধু কে মারপিট করার অভিযোগ উঠেছে দবিয়ার রহমান ও রফিকুল ইসলামদের বিরুদ্ধে। বিচারের দাবীতে স্থানীয় থানা লিখিত এজহার দিয়েছেন উক্ত গৃহবধুর স্বামী শাকিল ইসলাম।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানাগেছে, দবিয়ার রহমান ও রফিকুল ইসলামদের সাথে শাকিল ইসলাম এর চাচার মতিয়ার রহমানের জমি সংক্রান্ত একটি মামলা আদালতে চলমান রয়েছে। সেই মামলায় শাকিল ইসলাম স্বাক্ষী হওয়ায় দবিয়ার রহমান ও রফিকুল ইসলাম গং তার উপর ক্ষিপ্ত হয়। পরবর্তিতে শাকিল জীবনের নিরাপত্তা চেয়ে আদালতে মামলা করিলে আসমীগণ মামলার আক্রোশ বসত হয়ে শুক্রবার বিকালে বিভিন্ন রকম হুমুকী দিয়ে শাকিলকে মারপিট করার জন্য তার বাড়ীতে প্রবেশ কালে তার স্ত্রী রিক্তা খাতুন বাধা প্রদান করলে আসামীগণ ক্ষিপ্ত হয়ে দবিয়ার রহমানের হুকুমে শাকিলের স্ত্রী রিক্তা খাতুন কে মারপিট করে। পরবর্তিতে এলকাবাসী রিক্তা খাতুনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়, রিক্তা খাতুন বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন। পরবর্তিতে ন্যায় বিচারের দাবীতে স্থানীয় থানা লিখিত এজহার দিয়েছেন, রিক্তা খাতুনের স্বামী শাকিল ইসলাম বলেন,মামলা করায় ক্ষিপ্ত হয়ে আসামীগণ প্রতিনিয়ত আমাকে প্রকাশ্য হুমকি দিচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় ভূগছি।
এ বিষয়ে দবিয়ার রহমান ও রফিকুল ইসলাম দ্বয় বলেন,শাকিল নিজের স্ত্রীকে নিজে মারপিট করে আমাদেরকে ফাঁসানোর চেষ্টা করছেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানার এসআই মহিদুল ইসলাম বলেন,এজাহার পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun