1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না:মির্জা ফখরুল - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না:মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ২৫৫ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ১০ দফা ২০ দফা নয়, দাবি একটাই শেখ হাসিনার পদত্যাগ। শনিবার (২০ মে) বিকেলে লালমনিরহাট কালেক্টরেট মাঠে বিএনপির জনসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক সরকার গঠনের পাশাপাশি নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে।

তিনি বলেন, রংপুর থেকে যখন লালমনিরহাটে প্রবেশ করি তখন দেখি রাস্তাঘাট খুব খারাপ। সরকার বলছে উন্নয়ন উন্নয়ন। উন্নয়ন আওয়ামী লীগের ঘরে হচ্ছে, বাইরে নয়। আওয়ামী লীগ নেতারা ব্যাংকের টাকা হাতিয়ে নিচ্ছেন আর দেশের বাইরে বাড়ি করছেন। ৩৫ লাখ নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, জনগণের কোনো উন্নয়ন হয়নি, যা হয়েছে সব আওয়ামী লীগের। এখন আমাদের দাবি হচ্ছে অবৈধ ফ্যাসিবাদ সরকারের পদত্যাগ। এরপর নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন।

মির্জা ফখরুল বলেন, আমাদের নেতা তারেক রহমান সাহেব বলেছেন- ফয়সালা হবে রাজপথে। ফিডব্যাক বাংলাদেশ। যে বাংলাদেশকে আমরা যুদ্ধ করে স্বাধীন করেছিলাম। যে বাংলাদেশের জন্য বীর মুক্তিযোদ্ধারা লড়াই করেছিলেন সেই বাংলাদেশকে আমরা ফিরিয়ে আনবো।

জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলুর সভাপতিত্ব ও জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলার সঞ্চালনায় জনসভায় ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, বিএনপি নেতা একেএম মমিনুল হক ও রোকন উদ্দিন বাবুল বক্তব্য রাখেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun