1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গোলনা ইউপি’র উপ-নির্বাচনে কে হচ্ছেন চেয়ারম্যান ! - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

গোলনা ইউপি’র উপ-নির্বাচনে কে হচ্ছেন চেয়ারম্যান !

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ২১৫ জন নিউজটি পড়েছেন

 

জলঢাকা প্রতিনিধি : তফসিল ঘোষণা না হলেও নীলফামারীর জলঢাকা উপজেলার ৪ নং গোলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আসন্ন উপ-নির্বাচনের সম্ভাব্য প্রার্থীর দৌঁড়ঝাপ ও গণসংযোগ শুরু হয়েছে।

সম্ভাব্য প্রার্থীরা যোগ দিচ্ছেন বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে। হাট-বাজারে মানুষের সাথে কুশল বিনিময় করে মাঠ গোছাচ্ছেন।

এসব প্রার্থীদের কর্মী সমর্থকরাও বসে নেই। তারা নিজ নিজ পছন্দের প্রার্থীর পক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকসহ নানাভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে চায়ের টেবিলে নানামুখী আলোচনা ও সমালোচনা। কে হচ্ছে আসন্ন উপ-নির্বাচনে এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তা নিয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ মোড় হাট-বাজার ও চায়ের টেবিলে চলছে নানামুখী গুঞ্জন। আবার কেউ কেউ দলীয় সমর্থন পেতে বিভিন্ন স্থানে ধর্না দিচ্ছেন। মোট কথায় উপ-নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থীদের রাতের ঘুম এখন হারাম হয়ে পড়েছে। কে হবেন নৌকার মাঝি তা নিয়ে রীতিমত দৌড়ঝাঁপও শুরু হয়েছে আগে ভাগে।

জানা গেছে, গোলনা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মশিউর রহমান গত ৮ মে -২৩ ইং তারিখে রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মূত্যু বরণ করার পর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়। এই পদ শূন্য ঘোষণার ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে আইনী বাধ্যবাধকতা থাকায় নড়েচড়ে বসেছে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশীরা, স্বতন্ত্র প্রার্থী ও কর্মীরা।

আজম বাদশা সাবুজলঢাকা(নীলফামারী)প্রতিনিধিঃ
১৬ ই মে মঙ্গলবার দুপুরে অত্র ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকার জনমত জরিপে জানা যায় উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য কমপক্ষে প্রায় ৪ জন প্রার্থী আগে-ভাগেই মাঠে নেমে পড়েছেন। যা নিয়ে চায়ের টেবিলে চলছে নানামুখী গুঞ্জন। চায়ের টেবিলের আলোচনা-সমালোচনা থেকে জানা যায়, কারা হচ্ছেন আসন্ন উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী।

গোলনা ইউপি’র উপ-নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা হলেন, গোলনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল আলম কবির,গোলনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ অবঃ আলহাজ্ব মনছুর আলী,গোলনা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, গোলনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউ,পি সদস্য মোঃ সরাফত আলী সরু ও মিরপুর ‘ল’ কলেজের বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ও সমাজ সেবক মোঃ জাহিদুল ইসলাম ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun