1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
আদিতমারী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ইউএনও'র; সহায়তার আশ্বাস - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

আদিতমারী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ইউএনও’র; সহায়তার আশ্বাস

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ১১০ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
লালমনিরহাটের আদিতমারীতে ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) রওজাতুন জান্নাত। মঙ্গলবার (১৬ মে) সকালের দিকে উপজেলার মহিষখোচা ইউনিয়নে ক্ষতিগ্রস্ত মানুষদের সাথে কথা বলেন তিনি। এসময় তালিকা করে সহায়তার কথা জানান তিনি।

এর আগে রাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের চরাঞ্চল সহ কুটির পার, চৌধুরী বাজার, বালাপাড়া, গোবর্ধন এলাকায় বয়ে যাওয়া ঝড়ে গাছপালা ভেঙ্গে ঘরবাড়ি ও রাস্তায় পড়ে গেছে। উড়ে যায় টিনের চালাসহ ঘরবাড়ির বিভিন্ন অংশ। অনেকেরই গরু,ছাগল, হাস, মুরগি, কবুতর হতাহত হয়েছে। ঘর ভেঙ্গে পড়ায় ছোট শিশুসহ বৃদ্ধ আহত হলেও নিহতের কোন ঘটনা ঘটেনি।

বেশ কিছু পরিবারের বসতঘর উড়ে যাওয়ায় অন্যের বাড়িতে ছেলেমেয়েসহ আশ্রয় নিতে হয়। বিভিন্ন স্থানে ক্ষতিগ্রস্ত হয়েছে বিদ্যুৎ এর সংযোগ।

সংবাদ পেয়ে সকালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) রওজাতুন জান্নাত ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম। তিনি ঘুরে ঘুরে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের সাথে কথা বলেন। তাদের ক্ষতির বিবরণ সহ দু:খ দুর্দশার কথা শোনেন।

এসময় স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে তালিকা করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, তালিকার কাজ চলছে। তালিকা সম্পন্ন করে দ্রুতই উর্ধতন অফিসে পাঠানো হবে। বরাদ্দ পেলে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেওয়া হবে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun