1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় এসএসসি পরীক্ষার্থীকে তুলে নেয়ার অভিযোগ - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

হাতীবান্ধায় এসএসসি পরীক্ষার্থীকে তুলে নেয়ার অভিযোগ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : সোমবার, ১৫ মে, ২০২৩
  • ২২১ জন নিউজটি পড়েছেন

হাতীবান্ধা(লালমনিরহাট)প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল রবিবার এসএসসি পরীক্ষার্থী হাতীবান্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা দিতে আসলে বিদ্যালয়ের সামনে থেকে অপহরণ করা হয়। উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের উত্তর বিছন দই এলাকার ৮নং ওয়ার্ডের সিরাজুল ইসলামের ছেলে পিয়াস ও অন্যান্য ভাইদের সহযোগিতায় অপহরণ করে।

অভিযোগে বলা আছে- পিয়াস কিছুদিন আগে ঐ মেয়েকে বিবাহের প্রস্তাব দেয়। পরবর্তীকালে উক্ত প্রস্তাবে রাজি না হলে অপহরণ করে পালিয়ে নিয়ে যাবে বলে হুমকি প্রদান করে। গতকাল রবিবার সকালে ওই পরীক্ষার্থী পরীক্ষা দিতে আসলে বিদ্যালয়ের সামনে থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। মেয়েটি ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী। এ বিষয়ে মেয়েটির বড় ভাই সোহেল রানা বাদী হয়ে হাতীবান্ধা থানায় চারজনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগীর ভাই বলেন, থানায় অভিযোগ দেওয়ায় পিয়াসের পরিবারের লোকজন বিভিন্ন ধরেনের প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এ দিকে অপহরণ কারী পিয়াসের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে হাতীবান্ধা থানা ওসি (তদন্ত) মোহাম্মদ মুসা মিয়া বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun