1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পঞ্চগড়ে বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

পঞ্চগড়ে বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৯৩ জন নিউজটি পড়েছেন

পঞ্চগড় প্রতিবেদক:পঞ্চগড়ে বিশেষ চাহিদা সম্পন্নদের (শারিরীক প্রতিবন্ধীদের) মাঝে ৫৫টি হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে মকবুলার রহমান সরকা রী কলেজ মাঠে একটি বেসরকারী ইলেকট্রনিক্স (এলজি) কোম্পানীর বাংলাদেশ ব্রাঞ্চের সহযোগিতায় ও সেচ্ছাসেবী সংগঠন “CREATING SMILE আমরাই করবো জয়” সংগঠনের আয়োজনে এ হুইল চেয়ার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মকবুলার রহমান সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো দেলওয়ার হোসেন প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একটি ইলেকট্রনিক্স কোম্পানীর (এলজি) বাংলাদেশ ব্রাঞ্চের হেড অফ কর্পোরেট ব্র্যান্ডিং মাহমুদুল হাসান।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দেবীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, একটি ইলেকট্রনিক্স কোম্পানীর (এলজি) অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩ অ্যাম্বাসেডর আব্দুল্লাহ রনি, “CREATING SMILE আমরাই করবো জয়” সংগঠনের সভাপতি বাবলুর রশিদ বাবলু, রোভার স্কাউটস পঞ্চগড় জেলার সিনিয়র রোভারমেট প্রতিনিধি সোলাইমান আলী প্রমুখ।

পরে অনুষ্ঠানের অতিথিবৃন্দ কয়েকজন সেচ্ছাসেবী সংগঠকের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এছাড়া আয়োজকের পক্ষ থেকেও অতিথিদের সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।

পরে অতিথিরা বিশেষ চাহিদা সম্পন্নদের (শারিরীক প্রতিবন্ধীদের) মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

 

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun