1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বেরোবিতে ক্রিকেট খেলা নিয়ে ছাত্রলীগের দু'গ্রুপের পাল্টাপাল্টি ধাওয়া - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

বেরোবিতে ক্রিকেট খেলা নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি ধাওয়া

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ১০৯ জন নিউজটি পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:
রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছাত্র লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে এ ঘটনা ঘটে। তবে বেরোবি’র শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুই গ্রুপের সংঘর্ষের বিষয়টি অস্বীকার করে বলেছে বিষয়টি সাধারণ ছাত্রদের মধ্যে হয়েছে।

জানা গেছে, ৭ মে বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল খেলার মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগ ও পদার্থবিজ্ঞান বিভাগের ১৪তম ব্যাচের মধ্যে কথা কাটাকাটি হলে ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী সম্পাদক গ্রুপের একজন সভাপতি গ্রুপের একজনকে মারতে যান।

পরে মাঠ থেকে ফেরার পথে পদার্থবিজ্ঞান বিভাগের সভাপতি গ্রুপের কিছু ছাত্রলীগ কর্মী বিশ্ববিদ্যালয়ের ১নং গেটে ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের ছাত্রলীগ কর্মীদের উপর হামলা করে। পরে ছাত্রলীগ সভাপতি পোমেল বড়ুয়া ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম বিষয়টি মিমাংসা করে দেয়।

এর পর গত ৯ মে সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ে ছাত্রলীগের এক কর্মীর নেতৃত্বে  ৮/১০ জন সভাপতি গ্রুপের কর্মী তরুণ রায়ের উপর অতর্কিত হামালা চালায়। পরে আবারো এ ঘটনার মিমাংসা করে দেয় সভাপতি-সেক্রেটারি।

এদিকে এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন সর্দার পাড়াতে সভাপতি গ্রুপের ৮/১০ জন সেক্রেটারি গ্রুপের রেজওয়ানুল ইসলাম নিলয়ের উপর হামলা চালায়। আহত অবস্থায় নিলয়কে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে সভাপতি গ্রুপের কর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও সেক্রেটারি গ্রুপের কর্মীরা শহীদ মুখতার ইলাহী হলে অবস্থান নেয়। এ সময় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

দু’পক্ষের নেতা-কর্মীরা ইট পাটকেল নিক্ষেপ করে এবং বঙ্গবন্ধু হলে হামলা চালিয়ে জানালা ভাঙচুর করে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের বিষয়টি অস্বীকার করে বলেন, সাধারণ শিক্ষার্থীদের মাঝে ঝামেলা হয়েছিল। আমরা মিমাংষা করে দিয়েছি।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রীগের সভাপতি পোমেল বড়ুয়ার সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিফ করেননি।

তাজহাট থানার ওসি নাজমুল কাদের বলেন, দুই পক্ষের মধ্যে ধাওয়া – পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছিল, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun