1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
রংপুর বিভাগ যুব ফোরামের সভাপতি জামাল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মোমিন - রংপুর সংবাদ
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

রংপুর বিভাগ যুব ফোরামের সভাপতি জামাল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মোমিন

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৬ মে, ২০২৩
  • ১৭০ জন নিউজটি পড়েছেন

 

নীলফামারী প্রতিনিধি: রংপুর বিভাগের “রংপুর বিভাগ যুব ফোরাম” এর আট জেলার যুব নেতৃবৃন্দের ভোটে কমিটি গঠন করা হয়েছে। রংপুর বিভাগ যুব ফোরামের নবনির্বাচিত সভাপতি জামাল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মোমিন।

৪ই মে রংপুর এনজিও ফোরাম হলরুমে রংপুর বিভাগের আট জেলার যুব নেতৃবৃন্দের ভোটে রংপুর বিভাগ যুব ফোরাম এর ১৭ সদস্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এসময় রংপুর বিভাগের ৮ জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও তাদের ভোটে নির্বাচিত হয় রংপুর বিভাগ যুব ফোরাম এর সভাপতি জামাল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মোমিন। অন্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি রশিদ আলী, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক মাঝু মিয়া, অর্থ সম্পাদক আল-আমিন খন্দকার, সাংগঠনিক সম্পাদক শহিদ ইসলাম সুজন, যোগাযোগ বিষয়ক সম্পাদক আল-আমিন অর্নব, প্রচার সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

রংপুর বিভাগ যুব ফোরামের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও দ্বীপ্তমান যুব উন্নয়ন সংস্থা সভাপতি আব্দুল মোমিন বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমাদের যুবদের অগ্রহনী ভূমিকা পালন করতে হবে। সমাজের উন্নয়নের জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে যুবদের উন্নয়নে কাজ করা সম্ভব।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun