1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
গ্রেপ্তারের পর পুলিশ ভ্যানে উঠে হাসছিলেন অস্ত্র মামলার আসামি সাইফুল - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

গ্রেপ্তারের পর পুলিশ ভ্যানে উঠে হাসছিলেন অস্ত্র মামলার আসামি সাইফুল

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১১৩ জন নিউজটি পড়েছেন

স্টাফ রিপোর্টার:
লালমনিরহাটের হাতীবান্ধায় গ্রেপ্তারের পর একাধিক মাদক ও অস্ত্র মামলার আসামি সাইফুর রহমানকে পুলিশের ভ্যানে উঠে হাসতে দেখা গেছে। তার হাসি দেখে পুলিশ সদস্য ও সাংবাদিকরাও হাসছিলেন। তবে কী কারণে অস্ত্র মামলার আসামি সাইফুল হেসেছেন সেটি কেউ বলতে পারছেন না।

শুক্রবার (৫ মে) সকালে হাতীবান্ধা থানায় এ ঘটনা ঘটে। বিষয়টিকে রহস্যজনক বলছে পুলিশ।

এর আগে ভোরে হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের পূর্ব নওদাবাস এলাকার নিজ বাড়ি থেকে সাইফুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে পুলিশ।

পুলিশ সদস্যরা জানান, গ্রেপ্তারের পর কোনো আসামিকে সাধারণত বিমর্ষ দেখা যায়। কেউ কেউ কেঁদে ফেলেন। নিজেকে নির্দোষ প্রমাণিত করতে চিৎকারও করেন। তবে সাইফুর হাসতে থাকেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সাইফুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, ১৭৫ পিস ইয়াবা ও বিপুল পরিমাণ গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। সাইফুর রহমান ২০২১ সালে হাতীবান্ধায় পুলিশের ওপর হামলা মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়াও তিনি চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে অপকর্ম করেছেন। মিয়ানমার থেকে বিভিন্ন সময়ে ইয়াবা এনে উত্তরাঞ্চলে বিক্রি করেছেন। তিনি পুলিশের কাছে স্বীকারোক্তিও দিয়েছেন।

স্থানীয় সাংবাদিক আসাদুজ্জামান সাজু বলেন, পুলিশ ভ্যানে উঠে আসামির হাসি দেওয়া অনেকটাই রহস্যজনক বলে মনে হচ্ছে। আমাদের ধারণা পুলিশকে তিনি ভয় করেন না। কারণ বড় বড় ক্রাইমের সঙ্গে এই সাইফুল ইসলাম জড়িত ছিলেন।

হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, এ ঘটনায় হাতীবান্ধা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বাদী হয়ে মামলা করেছেন। আসামি সাইফুল ইসলাম পুলিশ ভ্যানে উঠে কেন হাসছিলেন আমার জানা নেই। তবে বিষয়টি রহস্যজনক।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun