1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
জলঢাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালো 'বন্ধন' - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

জলঢাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালো ‘বন্ধন’

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৪৮ জন নিউজটি পড়েছেন

 

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ
মানবতার সেবায় পাশে আছি সারাক্ষণ সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (০৪ মে) জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড ছিটমীরগঞ্জ হাজ্বী পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬ পরিবারের প্রত্যেককে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু ১কেজি ডাল, ১লিটার সোয়াবিন তেল, ১কেজি পিয়াজ, ১কেজি লবণ, ১কেজি মুড়ি এবং গোসল করা ও কাপড় কাচা সাবান বিতরণ করেন সামাজিক সংগঠন ‘বন্ধন’ এর সভাপতি শাহাজাহান কবির লেলিন ও সাধারণ সম্পাদক আবেদ আলী ও সদস্য বৃন্দগন। এসময় উপস্থিত ছিলেন, সমাজসেবক আনিছুর রহমান যাদু, তহমিদার রহমান মিলন, ‘বন্ধন’ এর সিঃ সহ সভাপতি মাহাদী হাসান মানিক সহ সভাপতি জাহিনুর ইসলাম জীবন, আজম বাদশা সাবু, সহ সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম, দপ্তর সম্পাদক হাসানুজ্জামান সিদ্দিকী হাসান ছাড়াও সংগঠনটির এমদাদুল হক, আলতাফ হোসেন, রতন, আলামিন ও সাদ্দাম হোসেন প্রমুখ।
সম্প্রতি ওই এলাকায় মধ্যরাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত পরিবারা এখনো খোলা আকাশের নিচে বাস করছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun