1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
নৌকায় ভোট দিলে তিস্তার উন্নয়ন হবে : সমাজকল্যাণ মন্ত্রী - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

নৌকায় ভোট দিলে তিস্তার উন্নয়ন হবে : সমাজকল্যাণ মন্ত্রী

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৮৩ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, তিস্তার মানুষ এক সময় অনেক কষ্টে ছিল। নৌকায় ভোট দেওয়ার পর তাদের সেই কষ্ট এখন নেই। তাই আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে সহযোগিতা করতে হবে।

মঙ্গলবার (২ মে) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলার গোবর্দ্ধন স্পার বাঁধ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমান নিজেকে মুক্তিযোদ্ধা হিসেবে জাহির করার অনেক চেষ্টা করেছিল। কিন্তু সেটি দেশের মানুষ প্রত্যাখান করেছে। একই সঙ্গে তার স্ত্রী খালেদা জিয়া ক্ষমতা পেয়ে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করেন। উন্নয়নের কথা বলে কোনো কাজই করেনি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে নতুন করে পরিচয় করে দিয়েছেন।

তিস্তা নিয়ে সমাজকল্যাণ মন্ত্রী বলেন, প্রায় ৪৯ কোটি টাকা বরাদ্দ দিয়ে বাঁধ নির্মাণ হচ্ছে। এই বাঁধের কারণে এই অঞ্চলের মানুষ ভাঙন থেকে রক্ষা পাবে। তিস্তার মানুষের প্রতি আমাদের চাওয়া, বিগত দিনের মতো নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতা আনবেন।

এর আগে আদিতমারী উপজেলার গোবর্দ্ধন স্পার বাঁধ পরিদর্শন করেন তিনি। সে সময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জি. আর. সারোয়ার, মহিষখোচা ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরীসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun