1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে অটোভ্যান চালকের মৃত্যু - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

হাতীবান্ধায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে অটোভ্যান চালকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১৪০ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
লালমনিরহাটের হাতীবান্ধায় অটো ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে আব্দুল গনি (৪০) নামের এক অটো ভ্যান চালকের মৃত্যু হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার মিলন বাজার এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুল গনি উপজেলার বড়খাতা গ্রামের ওসমান গনির ছেলে। তিনি একজন ভানচালক।

ঘটনার প্রত্যক্ষদর্শী আব্দুল আক্কাস বলেন, শনিবার দুপুরে উপজেলার মিলনবাজার থেকে অটো ভ্যান নিয়ে বড়খাতা যাচ্ছিলেন নিহত আব্দুল গণি। পথিমধ্যে একটি অটোরিকশা লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক থেকে পার্শ্ব রাস্তা যাওয়ার সিগনাল দেয়া মাত্রই পিছনে থাকা ওই অটোভ্যান চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুত্বর আহত হলে স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্বায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক ডা: আল ছালি সাব্বির বলেন, নিহত গণি প্রচন্ড আঘাত পাওয়ায় প্রচুর রক্তক্ষরন হয়। এছাড়া হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের অফিসার মনির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আব্দুল গণিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার দ্বায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun