1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
সাউন্ড বক্স বাজিয়ে জুয়ার আসর, পুলিশের ষাড়াশী অভিযানে মালামাল জব্দ - রংপুর সংবাদ
বুধবার, ২২ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

সাউন্ড বক্স বাজিয়ে জুয়ার আসর, পুলিশের ষাড়াশী অভিযানে মালামাল জব্দ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ১৭০ জন নিউজটি পড়েছেন

রবিউল ইসলাম বাবুল,লালমনিরহাট:
লালমনিরহাটের আদিতমারী উপজেলার দক্ষিণ বত্রিশ হাজারী গ্রামে পেন্ডেল তৈরী করে সাউন্ড বক্স বাজিয়ে অভিনব কায়দায় তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় একটি মাইক ইঞ্জিন তাসের প্যাকেট সামিয়ানা উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

শনিবার,(২২এপ্রিল) রাতে আদিতমারী থানার নব নিযুক্ত অফিসার ইনচার্জ মোজাম্মেল হক ও এস,আই আজিজুল ইসলামের নেতৃত্ব একটি চৌকোশ পুলিশ দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনা স্থল থেকে এসব মালামাল উদ্ধার করেন।

খোঁজ নিয়ে ও এলাকাবাসি সূত্রে জানা গেছে দীর্ঘ এক যুগের ধরে ভাদাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হাসান খন্দকারের বাঁশ ঝারে ও সাবেক মেম্বর মোস্তফার পুকুরের পার বিন্নাগারী শ্মাশান,ও মালিটারী ত্রানের ব্রীজের পাঁশে প্রতি রাতে দিনে তাস দিয়ে জুয়া খেলা হতো কেউ মুখ খুলে কিছু বলত না তাদের ভয়ে। কেউ বাধা দিলে তার দোকান অথবা বাড়ী চুরির মত ঘটনা ঘটত, এবং এটি সংশ্লিষ্ট ওযার্ডের গ্রাম পুলিশের মদদে প্রকাশ্য চলত এসব কর্ম কান্ড।

প্রতি রাতে গ্রাম পুলিশ ৫ শত থেকে ৮ শত টাকা পেত এবং খেলায় টাকার জোগান দিত গ্রাম পুলিশের নিজেস্ব লোক, সাথে সহযোগিতা করত সেখানকার দোকানদার। এই কয়েক জন মিলে প্রতিদিন এভাবে চালাত জুুযা ও গাঁজার আসর। নাম প্রকাশ্যে অনিচ্ছুক এলাকার অনেক বলেছেন, আমরা সব জানি। একজন ভূক্তভোগি বলেছেন, গ্রাম পুলিশের মদদে প্রতিদিন রাতে চলে এসব খেলা ও গাঁজার আসর। আর পাশের মুদি দোকানে প্রতিনিয়ত বিক্রয় হয়, হত গাঁজা। আর জুয়ার টাকা চড়া সুদ নিয়ে দিত ও জিনিস বন্ধক নিয়ে টাকা দিত তারাই।

কেউ প্রশাসন কে বলতে চাইলে গ্রাম পুলিশ সহ তারা বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিত ও মামলার ভয় দেখাত, ফলে ভয়ে কেউ কিছুই বলত না। যে কারণে এলাকায চুরি ছিনতাই,বউ পিটানোর মতো বড় অপরাধ সব সময ঘটত ।

জরুরী ভিত্তিতে তাদের সমূলে উপরে ফেলতে না
পারলে চুরি, ছিনতাই সহ নানা জটিলতার পাশা পাশি জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা তৈরী ব্যহত হবে বলে ধারনা করেছেন এলাকা গন্যমান্য ব্যক্তি বর্গ।

এব্যপারে আদিতমারী উপজেলার নব-নিযুক্ত অফিসার ইনচার্জ মোজাম্মেল হকের সাথে মুঠো ফোনে আলোচনা হলে তিনি বলেন, তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পেন্ডেল ছেড়ে পালিয়ে যায় পরে পুলিশ আলামত সংগ্রহ করে থানায় নিযে আসেন।
আমরা খুব শ্রীঘ্রই তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে বলে রংপুর সংবাদ কে জানান তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun