1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
দুর্নীতির সঙ্গে কোন আপোষ নেই"-রসিক মেয়র মোস্তফা - রংপুর সংবাদ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

দুর্নীতির সঙ্গে কোন আপোষ নেই”-রসিক মেয়র মোস্তফা

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১০২ জন নিউজটি পড়েছেন

মাহির খান:
“দুর্নীতির সঙ্গে কোন আপোষ নেই” বলে মন্তব্য করেছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

“দুর্নীতির যে কোন নিউজ নির্ধিদায় করবেন সেটা যেই হোক। এক্স, ওয়াই জেড সে মোস্তফা হোক আর যেই হোক নিউজ আপনারা করবেন।”

বৃহস্পতিবার(২০এপ্রিল) বিকেলে রংপুর রিপোর্টার্স ক্লাবের ইফতার মাহফিল আগাম ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সিটি মেয়র মোস্তফা বলেন, রংপুরের আমি একটা মুখ মাত্র এই রংপুরকে এগিয়ে নিতে প্রেস ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা রাইটস উইং। তারা রংপুরের বিভিন্ন স্তরের বৈষম্য এবং উন্নয়ন নিয়ে লিখবেন। আপনারা একটু তুলে ধরেন রংপুরকে কোন কাজটা আগে করতে হবে কোনটা পরে করলেও হবে। এগুলো যদি আপনারা না বলতেন তা হলে আমরা হয়তো জানতাম না। সাংবাদিকরাই পারে রংপুরকে এগিয়ে নিতে।

তিনি বলেন, সাংবাদিকতা আপনার পেশা কিন্তু রংপুর জন্মভুমি তাই আপনাদের লিখনিতে যেন রংপুর থাকে। জন্মভূমিকে ভালোবাসতে হবে রংপুরকে ওন করতে হবে উন্নয়নের জন্য নিজ দ্বায়িত্বে কথা বলতে হবে।

সিটি মেয়র আরও বলেন, আসছে বাজেটে যেন রংপুরকে বৈষম্য করা না হয়। আমরা বরাবর দেখি অন্যান্য বিভাগের তুলনায় রংপুরকে পিছনে রাখা হয়। এটা হলে তো উন্নয়ন বৈষম্য হবে। রংপুর জেলা আর বিভাগকে এবারের বাজেটে যেন বৈষম্য করা না হয়। আপনাদের লিখনির মাধ্যমে সে দিকটা তুলে ধরার আহ্বান জানান তিনি।

রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি নজরুল ইসলাম রাজুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক চঞ্চল মাহমুদ, দৈনিক আখিরার সম্পাদক মাসুদার রহমান মিলু, সিনিয়র সাংবাদিক মোজাফফর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও নিউজ ২৪ ব্যুরো প্রধান রেজাউল করিম মানিক, এশিয়ান টিভির ব্যুরো প্রধান বাদশাহ ওসমানী।

অনুষ্ঠানে রংপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার সরকার মাজহারুল মান্নানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক কামরুল ইসলাম চুন্নু, চ্যানেল ২৪ স্টাফ রিপোর্টার ফখরুল শাহীন, সময় টিভির রিপোর্টার রেদওয়ান হিমেল প্রমুখ।

পরে ক্লাবের সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা বিনিময় করা হয়।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun