রংপুর সংবাদ » নতুন বছরে হ্যাটট্রিকে আরেকটি মাইলফলকে রোনালদো

নতুন বছরে হ্যাটট্রিকে আরেকটি মাইলফলকে রোনালদো


রংপুর সংবাদ জানুয়ারী ৭, ২০২০, ৪:৩৯ অপরাহ্ন
নতুন বছরে হ্যাটট্রিকে আরেকটি মাইলফলকে রোনালদো

স্পোর্টস ডেস্ক: দুর্দান্ত জয়ে নতুন বছর শুরু করল জুভেন্টাস। সেই সঙ্গে পতুর্গিজ তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও ২০২০ সালটা শুরু করলেন হ্যাটট্রিকের পরম তৃপ্তি নিয়ে। সোমবার সিরি আ ম্যাচে ঘরের মাঠে কাইয়ারিককে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস। ম্যাচে তিন গোল করেন রোনাল্ডো। অপর গোলটি করেন গঞ্জালো হিগুয়েইন।

ম্যাচে দারুণভারে শুরু করে তুরিনের বুড়িরা। মুহুর্মুহু আক্রমণে প্রতিপক্ষকে চেপে ধরে তারা। তবে গোলের দেখা মিলছিল না। শেষ অবধি প্রথমার্ধ গোলশূন্য থাকে।অবশেষে দ্বিতীয়ার্ধের সূচনাতে সাফল্য পায় জুভেন্টাস। ৪৯ মিনিটে কাইয়ারিকের ভুল আর রোনাল্ডোর চতুরতায় এগিয়ে যায় তারা। ডি-বক্সের বাইরে প্রতিপক্ষের ডিফেন্ডার ক্লাভানের দেয়া পাস কেড়ে নিয়ে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ান তিনি।

এগিয়ে গিয়ে আত্মবিশ্বাসী ফুটবল খেলে জুভেন্টাস। আক্রমণের পসরা সাজায় তারা। সেই তোড় সামলাতে না পেরে নিজেদের ডি-বক্সে পাওলো দিবালাকে ফাউল করেন কাইয়ারিকের রক্ষণসেনারা। তাতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ৬৭ মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন রোনাল্ডো।

পরেও আক্রমণের ধারা বজায় রাখে জুভেন্টাস। ৮১ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন হিগুয়েইন। এতে ম্যাচ থেকে পুরোপুরি ছিটকে যায় কাইয়ারিক। পরের মিনিটেই হ্যাটট্রিক পূরণ করেন রোনাল্ডো। ডানদিক থেকে ডগলাস কস্তার পাস ডি-বক্সে পেয়ে গোলরক্ষককে বোকা বানান তিনি।

এ নিয়ে সিরি আ’য় প্রথম এবং জুভদের হয়ে দ্বিতীয় হ্যাটট্রিক করলেন সিআর সেভেন। ক্লাব ও জাতীয় দলের হয়ে ৫৬তম হ্যাটট্রিক করলেন পর্তুগাল যুবরাজ।শেষ পর্যন্ত ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। এতে ১৮ ম্যাচে ১৪ জয় ও ৩ ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে টুর্নামেন্টে টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করেছে তারা।