1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যসহ ৫ জন কারাগারে - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যসহ ৫ জন কারাগারে

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১১৬ জন নিউজটি পড়েছেন

 

জেলা প্রতিনিধি, নীলফামারী:
নীলফামারীর কিশোরগঞ্জে জুয়া খেলার অপরাধে ইউপি সদস্যসহ পাঁচজনকে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) গভীর রাতে জুয়া খেলার সময় ১৪ হাজার ২২০ টাকা, মোবাইল ফোন ও জুয়া খেলার সরঞ্জামসহ তাদের আটক করা হয়

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও টেপারহাট মাস্টার পাড়া এলাকার মৃত আবু তালেবের ছেলে জাকারুল ইসলাম (৬০), রনচন্ডি ইউনিয়নের বদি মাঝাপাড়া এলাকার মৃত আকবর হোসেনের ছেলে আরকান (৩৫), মৃত ইয়াসিন আলীর ছেলে বাবু মিয়া (২৭), হুজুর আলীর ছেলে মাহবুবুল ইসলাম (২৮) ও রংপুরের গঙ্গাচড়ার খামার মোহনা এলাকার একরামুল হক (৫২)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার রনচন্ডি ইউনিয়নের বদি মাঝাপাড়া এলাকার আমিন বানিয়ার বাঁশঝাড়ে আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে জুয়ার আসর বসত। বৃহস্পতিবার রাতে এমন খবরের ভিত্তিতে কিশোরগঞ্জ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলা অবস্থায় ওই ইউপি সদস্যসহ পাঁচজনকে আটক করে।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun