1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আদিতমারীতে শান্তিসমাবেশ - রংপুর সংবাদ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আদিতমারীতে শান্তিসমাবেশ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৪৯ জন নিউজটি পড়েছেন

 

রবিউল ইসলাম বাবুল,লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলার আদিতমারীতে বিএনপির জামাত এর সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৮ এপ্রিল সকাল ১১ টায় আদিতমারী উপজেলা আঃলীগের আয়োজনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রায় কয়েক হাজার নেতা কর্মির সমন্বয়ে একটি বিশাল মিছিল আদিতমারী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বুড়ির বাজারে এসে শেষ হয়।

উক্ত শান্তি সমাবেশে শেষে, আলোচনা সভা আদিতমারী উপজেলা আঃলীগের সভাপতি, ভেলাবাড়ী ইউনিয়নের দীর্ঘ দিনের চেয়ারম্যান মহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা আঃলীগের সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম মানিক, পলাশী ইউনিয়ন আঃলীগের সভাপতি বীর,মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, সিনিয়র সহ- সভাপতি মনসুর আলী, উপজেলা আঃলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মৃধা, আসাদুন্নবী (হিরা) ভাদাই ইউনিয়ন আঃলীগের সভাপতি মোফাজ্জল হোসেন, মহিষখোঁচা ইউনিয়ন আঃলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল মান্নান (কামাল) ভাদাই ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক বাবু তপন কুমার ঘোষ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোর্শেদ, সাবেক ছাত্রলীগ সভাপতি ও বনও পরিবেশ বিষায়ক সম্পাদক কামরুজ্জামান শিমুল, আদিতমারী উপজেলা ছাত্রলীগের রাজপথ কাঁপানো ছাত্র নেতা মাঈদুল ইসলাম বাবু সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

উল্লেখ যে, আদিতমারী উপজেলা আওয়ামী- যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম (বাবুল) হৃদরোগে আক্রান্ত থাকায় সমাবেশে উপস্থিত থাকতে পারেননি। এ ব্যপারে তিনি জেলা উপজেলা আঃলীগ ও তার অঙ্গ স্ংগঠনের নেতৃবৃন্দের সহায়তা চেয়েছেন। এখন তিনি তার নিজ বাড়ীতে আছেন দ্রুত তার হার্টে দু”টি রিং পরাতে হবে বলে ল্যাব এইড হসপিটালের কার্ডিওলোজিষ্ট ডাঃ অরুন শর্মা তার পরিবারের লোকজন কে বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun