1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
৫ কোটি মানুষ সাশ্রয়ী মূল্যে খাদ্যসামগ্রী পাবে - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

৫ কোটি মানুষ সাশ্রয়ী মূল্যে খাদ্যসামগ্রী পাবে

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৬৫ জন নিউজটি পড়েছেন

 

চাঁদপুর প্রতিনিধি:
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ডলারের কারণে দ্রব্যমূল্যের দাম যে বেড়েছে সেটি একটি কারণ বটে। যেসব পণ্য আমাদের আমদানি করতে হয়, সেগুলোর দাম কিন্তু সারা পৃথিবীতেই বেড়েছে। এ কথা বিবেচনা করে আমাদের প্রধানমন্ত্রী ১ কোটি পরিবার অর্থাৎ ৫ কোটি মানুষকে তেল, চিনি, ডাল এবং রজমান মাস উপলক্ষে খেজুর ও ছোলা দিচ্ছেন সাশ্রয়ী দামে। রমজান মাসের জন্য যে পরিমাণ খাদ্যসামগ্রী দরকার, সেটা পুরোপুরি আমাদের হাতে আছে।

গতকাল বিকালে শহরের বাবুরহাট পুলিশ লাইনস অডিটরিয়ামে সেবা প্রকল্প উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় চাঁদপুর পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, পুলিশ নারীকল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ডা. আপসান শর্মী, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিং সম্পর্কে মন্ত্রী বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর তাদের লোকজন নিয়ে বাজার মনিটরিং করবেন। তাদের কাজে সহযোগিতার জন্য কমিশনার, জেলা প্রশাসকদের অনুমতি দেওয়া আছে এবং র‌্যাব-পুলিশও সহযোগিতা করবে।

যেখানে কেউ খাদ্যদ্রব্য মজুদ করার চেষ্টা করবে, সেখানে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় মন্ত্রী কয়েকজন হতদরিদ্র নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ এবং গাছের চারা রোপণ করেন।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun