1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাট সীমান্তে বিএসএফের নির্যাতনে আহত যুবকের মৃত্যু - রংপুর সংবাদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ  হাতীবান্ধায় নির্বাচন না করার ঘোষণা জামায়াতের

লালমনিরহাট সীমান্তে বিএসএফের নির্যাতনে আহত যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৬৮ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাট প্রতিনিধি ।

লালমনিরহাটের কালীগঞ্জের চন্দ্রপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের নির্যাতনে আহত সুমন মিয়া (২৫) নামে এক যুবক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  মারা গেছেন। মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত ২৫ ফেব্রুয়ারি মধ্যরাতে সীমান্তে বিএসএফের নির্যাতনে আহত হন। সুমন মিয়া কালীগঞ্জ উপজেলার উত্তর বালাপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে।

বিজিবি ও পুলিশ জানায়, গত ২৫ ফেব্রুয়ারি মধ্যরাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ১৫ বিজিবি ব্যাটালিয়ন বুড়িরহাট বিওপি সীমান্ত পিলার ৯১৩ নং মেইন পিলার সংলগ্ন এলাকায় ৩/৪ জনসহ অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে ফেনসিডিল নিয়ে আসার সময় ভারতীয় অংশের ৭৫ বিএসএফ ব্যাটালিয়ন ওয়েস্ট চামটা ক্যাম্পের টহলরত
বিএসএফের তাড়া খেয়ে সবাই পালিয়ে আসতে পারলেও সুমন মিয়া তাদের কাছে আটক হন। এ সময় তাকে বিএসএফ সদস্যরা বেধড়ক মারপিট করে ফেলে যায়। পরে তার সহযোগীরা গুরুতর আহতাবস্থায় সুমনকে উদ্ধার করে গোপনে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতর্তা (ওসি তদন্ত) মো. হাবিবুর রহমান হাবিব বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে একটি রিপোর্ট আমার কাছে এসেছে। তদন্তের জন্য ঘটনাস্থলে এসেছি। তিনি আরও বলেন, সীমান্তে গেলে বিএসএফ তার মাথা ও বিভিন্ন জায়গায় আঘাত করে, এতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। কালীগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।
তবে লালমনিরহাট ১৫ বিজিবির পরিচালক লে. কর্নেল মোয়াজ্জেম হোসেন জানান, বিজিবির কাছে সীমান্তে মারা যাওয়ার কোন খবর নেই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun