1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
কুড়িগ্রামে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির ৮০ ভাগ নেতা-কর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল ঢাকাসহ বিভিন্ন অঞ্চলে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির আভাস বিএনপি নেতারা বহাল তবিয়তে ব্যবসা–বাণিজ্য করছেন: কাদের  ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা?

কুড়িগ্রামে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭২ জন নিউজটি পড়েছেন

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় পৃথক তিনটি ঘটনায় সোমবার নারী ও শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরের পর পৃথক এ ঘটনা ঘটে।

উপজেলার কর্তিমারী সায়দাবাদ সুইচ গেট এলাকায় জিহাদ মিয়া (১০) নামের এক শিশু সোমবার দুপুরে গাড়ি চাপায় মারা যায়। নিহত ওই শিশু একই এলাকার জিয়া রহমানের ছেলে।

এছাড়াও একইদিনে উপজেলার বন্দরনর ইউনিয়নের চর টাপুর চর জামাই পাড়া এলাকায় স্ত্রীর সাথে অভিমান করে আরিফুর ইসলাম নামের একজন আত্মহত্যা করে।

এদিকে উপজেলার যাদুরচর ইউনিয়নের খেয়ারচর চর পাড়া এলাকার শহিমন বেগম (৬০) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহত নারী ওই এলাকার মো.শহিদ মিয়ার স্ত্রী।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দুর্ঘটনার শিকার গাড়ী এবং ড্রাইভারকে আটক করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun