1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
হাতীবান্ধায় ট্রাক চাপায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত - রংপুর সংবাদ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদযাত্রায় রেলপথে জোরদার হচ্ছে টহল-পাহারা আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা ও বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল আদিতমারী সীমান্তে গুলিবিদ্ধ আহত বাংলাদেশী যুবকের মৃত্যু রোজায় বেড়েছে দাম, খরচ যোগাতে ক্রেতার নাভিশ্বাস স্বাধীনতার ৫৩ বছরের মধ্যে ২৯ বছরই ছিল দুর্ভাগ্যের : প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন প্রধানমন্ত্রীর প্রশ্ন-যারা ভারতীয় পণ্য বর্জনের কথা বলছেন তাদের বউদের ভারতীয় শাড়ি কয়টা? খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল রংপুর জেলা যুবলীগের মাসব্যাপী ন্যায্য মূল্যে গরুর মাংস বিক্রি পাটগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত

হাতীবান্ধায় ট্রাক চাপায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৬৪ জন নিউজটি পড়েছেন

মাহির খানঃ
লাললমনিরহাটের হাতীবান্ধায় ট্রাক চাপায় গ্রামীন ব্যাংক কর্মকর্তা লতিফুল ইসলাম (৩৪) নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বড়খাতা দোয়ানী মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত লতিফুল ইসলাম লাললমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী মনিরাবাদ এলাকার রুহুল আমিনের ছেলে। বড়খাতা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ বড়খাতা হাইওয়ে থানায় রয়েছে। নিহতের ছোটভাই রবিউল ইসলাম লাশ গ্রহনের জন্য আবেদন করেছেন। পুলিশিং রির্পোট শেষে লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun