রংপুর সংবাদ পীরগঞ্জে শীতার্তদের মাঝে উদ্দীপনের শীতবস্ত্র বিতরণ - রংপুর সংবাদ

পীরগঞ্জে শীতার্তদের মাঝে উদ্দীপনের শীতবস্ত্র বিতরণ


রংপুর সংবাদ জানুয়ারী ১৪, ২০২৩, ৩:৪৭ PM
পীরগঞ্জে শীতার্তদের মাঝে উদ্দীপনের শীতবস্ত্র বিতরণ

রংপুরের পীরগঞ্জে উদ্যোক্তা উন্নয়নে উদ্দীপনের উদ্যোগে অসহায় – দরিদ্র ও ছিন্নমূল জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র( কম্বল) বিতরণ করা হয়েছে ।

১৪ ই (জানুয়ারী) শনিবার সকালে উপজেলার উদ্দীপন পীরগঞ্জ অঞ্চলের অফিস চত্তরে দুই শতাধিক অসহায় মানুষের মাঝে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন উদ্দীপনের রংপুর জোনের পীরগঞ্জের আঞ্চলিক ব্যবস্থাপক সানোয়ার হোসেন, পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন, শাখা ব্যবস্থাপক গোলাম ফারুক মিয়া, মাদারগঞ্জ শাখা ব্যবস্থাপক শ্যামল কুমার, ভেন্ডাবাড়ী শাখা ব্যবস্থাপক আমিনুর ইসলাম, চতরা হাট শাখা ব্যবস্থাপক ফটিক মিয়া, খালাশপীর শাখা ব্যবস্থাপক প্রদীপ চন্দ্র, বড় দরগা শাখা ব্যবস্থাপক মাইদুল ইসলাম, ওসমানপুর শাখা ব্যবস্থাপক বিনয় কৃষ্ণ রায়সহ আরো অনেকে এসময় উপস্থিত ছিলেন ।

উদ্দীপনের আঞ্চলিক ব্যবস্থাপক সানোয়ার হোসেন বলেন সারা দেশেই উদ্দীপনের পক্ষ থেকে অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ চলমান রয়েছে । সেই ধারাবাহিকতায় পীরগঞ্জ উপজেলাতেও উদ্দীপনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে ।

বিশেষ করে উদ্দোক্তা উন্নয়নে উদ্দীপনের যে সকল সদস্যরা সবচেয়ে বেশি অসহায় এবং গরীব সেই সব সদস্যের শীত নিবারণে উদ্দীপনের পক্ষ থেকে সেসকল সদস্যদের মাঝে উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে ।