শিক্ষার গুণগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে : এমপি রাঁঙ্গা | রংপুর সংবাদ
  1. rkarimlalmonirhat@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
  2. kibriyalalmonirhat84@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  3. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : Manik Ranpur
  4. mukulrangpur16@gmail.com : Saiful Islam Mukul : Saiful Islam Mukul
শিক্ষার গুণগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে : এমপি রাঁঙ্গা | রংপুর সংবাদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:০১ অপরাহ্ন



শিক্ষার গুণগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে : এমপি রাঁঙ্গা

রংপুর সংবাদ
  • প্রকাশকালঃ শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২

জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও রংপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ মসিউর রহমান রাঁঙ্গা বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার। শিক্ষার গুণগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে, শিক্ষকদের জীবনযাত্রার মানোন্নয়নে বেতন ভাতা বাড়িয়েছে। শিক্ষকদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ভাবেন। প্রাথমিক বিদ্যালয় আমাদের দেশে শিক্ষার গোড়া পত্তন। এই জন্য একটি যুদ্ধ বিধ্বস্ত দেশে সেই সময়ে বঙ্গবন্ধু অনেকগুলো বিদ্যালয়ে জাতীয় করণ করেছিলেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর টাউনহলে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা ও মহানগর শাখার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি প্রাথমিক শিক্ষক সমিতির বিভিন্ন দাবী সংসদে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরবেন বলে আশ্বাস প্রদান করবেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম তোতা। এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ গাজিউল হক চৌধুরী।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি রংপুর জেলা ও মহানগর সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক নুরুজ্জামান মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গংগাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, বদরগঞ্জ পৌরসভার মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল, বদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, গংগাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল। এছাড়াও বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষক সমিতি রংপুর জেলা ও মহানগর সম্মেলন প্রস্তুুতি কমিটির সদস্য শফিকুল ইসলাম চাঁদ, একরামুল শাহ, হারুন অর রশীদ, আশরাফুজ্জামান রোমেল, মইনুল ইসলামসহ রংপুর জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে কাউন্সিলে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ এবং মহিলা বিষয়ক সম্পাদকের নাম ঘোষণা করে ৬১ সদস্য বিশিষ্ট জেলা ও মহানগর কমিটি গঠনের অনুমতি দেয়া হয়।



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ





© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ