1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
পৃথক সড়ক দুর্ঘটনায় ইঞ্জিনিয়ারসহ নিহত-২ - রংপুর সংবাদ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

পৃথক সড়ক দুর্ঘটনায় ইঞ্জিনিয়ারসহ নিহত-২

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৭১ জন নিউজটি পড়েছেন

সিরাজগঞ্জের সদর উপজেলায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু রেলওয়ে সেতুতে কর্মরত এক ইঞ্জিনিয়ারসহ দুইজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ৫জন।

শুক্রবার রাতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি এলাকায় এবং শনিবার ভোরে জেলা শহরের নিউ মার্কেটের সামনে দুর্ঘটনা দুটি সংঘটিত হয় বলে নিশ্চিত করেছে পুলিশ।

নিহতরা হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কুমিরাডাঙ্গা গ্রামের চাঁদ মিয়া মন্ডলের ছেলে ও বঙ্গবন্ধু রেলওয়ে সেতুতে কর্মরত ইঞ্জিনিয়ার হামিদুর রহমান (২৮) ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কালিঞ্চা হাওলাদারপাড়া গ্রামের শ্রী রামপদ হাওলাদারের ছেলে কানাই হাওলাদার (২৮)। আহতরা হলেন রামপ্রসাদ হালদার (৪০),পরি হালদার (৪৫),আজাহার আলী (২৮), বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, গতকাল শুক্রবার রাতে ইঞ্জিনিয়ার হামিদুর রহমান মোটরসাইকেলযোগে তার কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে মুলিবাড়ি এলাকায় পৌছালে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার সাথে থাকা অন্য একজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের লাশ শনিবার দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, শনিবার ভোরে জেলার রায়গঞ্জ উপজেলার কালিঞ্চা এলাকা থেকে ৫ জন জেলে অটোভ্যানে করে মাছ ধরার উদ্দেশ্যে শহরের মালশাপাড়া এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে জেলা শহরের নিউ মার্কেট এলাকায় এসে পৌছালে অজ্ঞাত একটি বাস পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কানাই হাওলাদার নামের এক জেলের মৃত্যু হয় এবং বাকিরা আহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun