1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাট থেকে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার; অপহরণকারী গ্রেফতার - রংপুর সংবাদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, এখন তারা মাছ-মাংসের চিন্তা করে উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই:ইসি আলমগীর হাতীবান্ধায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগে ব্যস্ত মাকতুফা ওয়াসিম বেলি খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলন এখনও শেষ হয়নি : রিজভী উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি পরিতাপের বিষয় বিএনপি ১৭ এপ্রিল, ৭ মার্চ পালন করে না সময় মানুষকে অনেক কিছু বুঝিয়ে দেন হাতীবান্ধায় নির্বাচনে বৈধতা পেলেন ৪ চেয়ারম্যান প্রার্থী, বর্জন জামাত নেতার

লালমনিরহাট থেকে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার; অপহরণকারী গ্রেফতার

আমিরুল কবির সুজন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৬৭ জন নিউজটি পড়েছেন

র‍্যাব-১৩ রংপুরের সহায়তায় র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ৫ জানুয়ারি বৃহস্পতিবার ভোর টার দিকে তথ্য প্রযুক্তি ও বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লালমনিরহাট থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাব।

এসময় অপহরণকারী চক্রের মূল হোতা শরীয়তপুর জাজিয়া থানার মাতবরকান্দি গ্রামের মৃত লাল মিয়া চৌকিদারের ছেলে হ্নদয় চৌকিদার (২২) কে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব সুত্রে জানা গেছে, চলতি বছরের ১লা জানুয়ারি সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে
লালমনিরহাট কালিগঞ্জ উপজেলার স্বপন চন্দ্র দাশের দশম শ্রেণী পড়ুয়া কিশোরী মেয়েকে হ্নদয় চৌকিদার তার সহযোগীদের নিয়ে অপহরণ করে।এরপর কিশোরী মেয়ের বাবা বাদী হয়ে কালিগঞ্জ থানায় আসামীদের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী অপহরণ এর ম্পৃক্ততার কথা স্বীকার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী ও ভিকটিমকে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ বলেন, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সঙ্গবদ্ধ অপরাধী, অপহরণকারী, ধর্ষণকারী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun