1. rkarimlalmonirhat@gmail.com : Rezaul Karim Manik : Rezaul Karim Manik
  2. maniklalrangpur@gmail.com : রংপুর সংবাদ : রংপুর সংবাদ
লালমনিরহাট বুড়িমারী স্থলবন্দরে নেপালের রাষ্ট্রদূত - রংপুর সংবাদ
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মুইও তাড়াতাড়ি তোর কাছোত আসিম’ বলে সাঈদকে চিরবিদায় দিলেন মা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা আন্দোলনকারীদের ছয় শিক্ষার্থী হত্যায় বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করতে হবে : জিএম কাদের সর্বোচ্চ আদালতের রায়ে হতাশ হতে হবে না:প্রধানমন্ত্রী হাতীবান্ধায় তিস্তার তোড়ে বিলীন কমিউনিটি ক্লিনিক নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান শেখ হাসিনার, জানালেন কাদের রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের জানাজা-দাফন সম্পন্ন ক্যাম্পাস ছাড়ছেন রংপুর বেরোবি শিক্ষার্থীরা, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী বেরোবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা শিক্ষার্থীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছেড়েছে বেরোবি ছাত্রলীগ

লালমনিরহাট বুড়িমারী স্থলবন্দরে নেপালের রাষ্ট্রদূত

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭৫ জন নিউজটি পড়েছেন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে বাংলাদেশে নিযুক্ত নেপালি রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী ও নেপাল দূতাবাসের সেকেন্ড সেক্রেটারি রঞ্জন যাদব বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করেন।

বুধবার (৪ জানুয়ারী) দুপুর ১২টায় বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করে বুড়িমারী স্থল বন্দরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় শেষে তিনি পঞ্চগড়ের উদ্দেশ্যে রওনা করেন।

এর আগে তিনি রংপুর থেকে বুড়িমার স্থল বন্দর আসলে কাস্টম এবং বুড়িমারী স্থল বন্দর কর্তৃপক্ষ তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

মতবিনিময় সভায় বুড়িমারী স্থলবন্দর দিয়ে নেপাল ও বাংলাদেশের মধ্যে বাণিজ্যিক রুট চালু (পণ্য আমদানি-রপ্তানি) এবং যাত্রী গমনাগমন সংক্রান্ত বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বুড়িমারী স্থল শুল্ক স্টেশন ডেপুটি কমিশনার মো. বিল্লাল হোসেন,উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হক সুমন,বুড়িমারী স্থল বন্দরের (সহকারী পরিচালক (ট্রাফিক), বুড়িমারী স্থলবন্দর) মো. গিয়াসউদ্দিন,বুড়িমারী স্থল বন্দরের ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ মো. মুর হাসান কবির, বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানি কারক এসোসিয়েশন) সহসভাপতি জনাব মো. হুমায়ুন কবির সওদাগরসহ বুড়িমারী কাস্টমস ও বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের অন্যান্য কর্মকর্তাগণ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

Leave a Reply

এই ক্যাটাগরীর আরো সংবাদ

© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর সংবাদ.কম
Theme Customization By NewsSun